নিউজ

Bank Jobs: চাকরির সুযোগ! ইন্ডিয়ান ব্যাঙ্কে (Indian Bank) ৩১২টি পদে নিয়োগ হবে, আবেদনের পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন

Bank Jobs: ব্যাংকে চাকরির প্রস্তুতি নিচ্ছেন কি? তবে আপনার জন্য রয়েছে বড় সুখবর। কারণ ইন্ডিয়ান ব্যাঙ্কে (Indian Bank) স্পেশালিস্ট অফিসার পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সব মিলিয়ে 312 টি পদে এই নিয়োগ হবে।আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ জুনের মধ্যে আবেদন করতে পারেন। আবেদনের আগে শূন্যপদ সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি জেনে নিন।

কীভাবে কোথায় আবেদন করতে হবে?

যোগ্য ও আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র ইন্ডিয়ান ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা?

ইন্ডিয়ান ব্যাঙ্কের এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে স্নাতক/ স্নাতকোত্তর/ CA/CS/ B.E/ B.Tech উত্তীর্ণ হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দেখুন।

আরও পড়ুন :  হোয়াইট হাউস ছাড়তে নারাজ ডোনাল্ড ট্রাম্প, তবে দিলেন শর্তও

কোন পদে কত নিয়োগ হবে?

স্পেশালিস্ট অফিসার পদে মোট 312 টি পদে এই নিয়োগ হবে।

আবেদনের তারিখ ?

গত 24/05/2022 থেকে আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে। আগামী 14/06/2022 তারিখ পর্যন্ত এই আবেদন জমা দেওয়া যাবে।

Indian Bank Jobs: আবেদন করবেন কীভাবে?

আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শুধুমাত্র ভারতীয় ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইট https://www.indianbank.in-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

Recruitment in Indian Bank: আবেদনের পর কী করতে হবে?

আবেদনকারী অনলাইনে আবেদনপত্র সফলভাবে জমা দেওয়ার পর কম্পিউটার স্ক্রিনে সিস্টেম জেনারেটেড রেজিস্ট্রেশন স্লিপ দেখতে পাবেন। ভবিষ্যতের চিঠিপত্রের জন্য প্রার্থীদের অবশ্যই এটির প্রিন্ট আউট বের করে রাখতে হবে।এই পর্যায়ে ইন্ডিয়ান ব্যাঙ্কে কোনও প্রিন্ট-আউট/হার্ড কপি বা ডকুমেন্ট পাঠাবেন না। যথা সময়ে সমস্ত যাচাই করা হবে।

ইন্ডিয়ান ব্যাঙ্কের পাশাপাশি সম্প্রতি স্টেট ব্যাঙ্কেও বহু পদে চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।ব্যাঙ্কে চাকরির আগ্রহী প্রার্থীরা এই বিষয়ে বিস্তারিত জানতে স্টেট ব্যাঙ্কের অফিশিয়াল ওয়েবসাইটে যোগাযোগ করতে পারেন।Official website of Indian Bank – https://www.indianbank.in ওয়েবসাইটে সব বিবরণ পেয়ে যাবেন আগ্রহী প্রার্থীরা।

Related Articles

Back to top button