Home আন্তর্জাতিক ছাগলের পিতৃত্ব পরিক্ষার দাবিতে প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করলেন

ছাগলের পিতৃত্ব পরিক্ষার দাবিতে প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করলেন

নিউজ ডেস্কঃ ছাগলের পিতৃত্ব পরিক্ষার দাবিতে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বাসিন্দা ক্রিস হেডমো তার প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করে রীতিমতো হাস‍্যকর পরিবেশ তৈরী করে সাড়া ফেলে দিয়েছেন।

গত ডিসেম্বর মাসে ক্রিস তার প্রতিবেশী খামারি হিদার ডেনারের কাছ থেকে পাঁচটি ছাগল কেনেন ৯০০ মার্কিন ডলার দামে।ছাগলগুলি ছিলো নাইজেরিয়ান ড‍্যার্ফ প্রজাতির। ছাগলগুলির পিতা আমেরিকান ডেয়ারি গোট অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত এমনটাই ধারণা ছিলো ক্রিসের।

আরও পড়ুন :  আজব এক কেক বানালেন ব্রিটিশের নাগরিক, হাসপাতালের বেডে শুয়ে থাকা রােগীকে কেটে খেলেন পরিবারের সদস্যরা

The goat filed a lawsuit against the neighbor demanding a paternity check

ছাগলগুলি বিক্রির সময় হিদার ডেনার যদিও সমস্ত তথ্য দিয়ে বলেছিলেন ক্রিস হেডমো ছাগলগুলিকে যেন আমেরিকান ডেয়ারি গোট অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত করে নেয়।কিন্তু পরবর্তীতে ক্রিস জানতে পারেন জেলদা,মারগোট,রোজি,বেলা ও গিগি নামের পাঁচটি ছাগলকে ঐ অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত করা সম্ভব নয়।এর কারণ খুঁজতে গিয়ে ক্রিস জানতে পারেন আসলে এই ছাগলগুলোর পিতা ঐ অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত নয়।আবার হিদারো এই ছাগলগুলির পিতাকে আমেরিকান ডেয়ারি গোট অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত করতে গিয়ে বিফল হন কারন তিনি ঐ সংস্থার নিয়মিত সদস্য নন।তাই তার আবেদন খারিজ করে দেয় ঐ সংস্থা।

আরও পড়ুন :  নিজেদের লিঙ্গ পরিবর্তন অপারেশন(Sex Change) করে ছেলেতে পরিনত হয়েছে দুই বোন
আরও পড়ুন :  এবার করোনা আক্রান্ত হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী ফার্স্ট লেডি মেলিনিয়া ট্রাম্প

আমেরিকান ডেয়ারি গোট অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত ছাগলের দাম অন‍্যান‍্য ছাগলের চেয়ে বেশি।আর তাই ক্রিস সিদ্ধান্ত নেন ছাগলগুলির পিতৃত্ব পরিক্ষা করার।এই ছাগলগুলির ডিএনএ পরিক্ষা করতে দরকার ছাগলগুলির পিতার ৪০ টি লোমের ফসিল।যা গত ফেব্রুয়ারিতে হিদারের কাছে চেয়ে পাঠান ক্রিস কিন্তু হিদার সাফ জানিয়ে দেন তিনি এসব ঝামেলায় জড়াতে চান না।বরং তিনি ছাগলের বদলে টাকা ফেরত দেওয়ার প্রস্তাব দেন কিন্তু তাতে রাজি হয়নি ক্রিস।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল