Home আন্তর্জাতিক সমুদ্রে জীবিত মিলল দুবছর আগে হারিয়ে যাওয়া নারী (দেখুন সেই ভিডিও)

সমুদ্রে জীবিত মিলল দুবছর আগে হারিয়ে যাওয়া নারী (দেখুন সেই ভিডিও)

আন্তর্জাতিক নিউজ ডেস্কঃ গভীর সমুদ্র থেকে সৈকত অনেকটা দুরে।কলাম্বিয়ার দুই বন্ধু রোনাল্ডো ভিসবাল ও তার এক বন্ধু নৌকা নিয়ে ভোরবেলা মাছ ধরতে বেরিয়েছিলেন। দুরে কিছু একটা ভাসতে দেখে ভেবেছিলেন যে হয়তো যে হয়তো কাঠের পাটাতন হবে।

তবে কাছে যাওয়ার পর তাদের চক্ষু চড়কগাছ কারন এতো কাঠের পাটাতন নয়,এ এক মহিলা যিনি দুহাতে একটি টিউব ধরে জলে ভাসছে প্রায় অচৈতন্য অবস্থায়। নৌকা সামনে নিয়ে গিয়ে তাকে ডাকতে থাকেন হ্যালো হ্যালো বলে কিন্তু মহিলা প্রায় নীরব ছিলেন। শেষমেশ তাকে উদ্ধার করার পর মহিলা ফুপিয়ে ফুপিয়ে কেঁদে উঠেন।

আরও পড়ুন :  আধো আধো গলায় রবী ঠাকুরের গান গেয়ে ভাইরাল হলেন এই বাঙালি কন্যা, ভাইরাল ভিডিও

প্রথমে তাকে জল খাওয়ান রোনাল্ডো।এরপর মহিলা একটু সুস্থ হয়ে বলতে থাকেন তার নাম অ্যাঞ্জোলিনা গাইতাম। দীর্ঘ আট ঘন্টা তিনি সমুদ্রে এভাবে ভাসতে থাকেন।ভগবান হয়তো চায়নি তার মৃত্যু হোক।সেকারণে তিনি প্রান ফিরে পেলেন। এরপর তিনি আরো বলেন তার বয়স ৪৬ বছর।

বিয়ের পর ২০ বছরের দাম্পত্য জীবনে ছিলোনা কোন সুখ।স্বামী প্রায় মারধর করতেন। প্রথমবার যখন তিনি অন্তসত্ত্বা হন তারপর থেকে অত্যাচার বেড়ে যায়। পুলিশকে জানিয়ে কোন কাজ হয়নি কারণ যতবারই পুলিশের দারস্থ হয়েছিলেন স্বামীকে গ্রেফতার করার ২৪ঘন্টা পর আবার ছেড়ে দিতেন।

আরও পড়ুন :  অবিশ্বাস্য বাইক কেরামতি। যা দেখলে আপনার ও চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে ( ভিডিও)
আরও পড়ুন :  পুরু'ষাঙ্গে দেখা দিচ্ছে ক্ষত, নতুন অজানা রোগে তীব্র গতিতে ছড়াচ্ছে সংক্রমণ

ফলে জেল থেকে ছাড়া পেয়ে আবার শুরু হতো মারধর। ২০১৮ সালে স্বামী একবার মেরে মুখ ফাটিয়ে দেয়।একারনে সাংসারিক জীবনে তিক্ততা এতটাই চরমে পৌছায় যে বাড়ি থেকে বের হয়ে যান ঐ ভদ্রমহিলা। বাড়ি থেকে বের হয়ে যাবার পর কেউ জানতো না তিনি কোথায় আছেন।

আরও পড়ুন :  আবার চিন তৈরি করল 'কৃত্রিম সূর্য', যার তাপমাত্রা ১৫০ মিলিয়ন ডিগ্রী সেলসিয়াসের

দীর্ঘদিন রাস্তায় রাস্তায় ঘুরে বেরিয়ে শেষে যদি একটি শিবিরে আশ্রয় হয় তো কিছুদিন বাদে সেই শিবিরের আশ্রয় ও চলে যায়। তিনি বলেন,এরপর আর কোনোভাবেই বাঁচার ইচ্ছে ছিলো না সবকিছু শেষ করে দিতে চেয়েছিলাম। “আর এই মনোভাবের পরই তিনি সমুদ্রে ঝাঁপ দেন।

তবে এবার হয়তো নিজের মেয়ে ও বোনের দৌলতে ভদ্রমহিলার জীবন কিছুটা হলেও বদলাতে পারে কারন তার মেয়ে বলেছেন আমরা টাকা জমিয়েছি মাকে আর কষ্ট পেতে দেবনা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল