ভাইরাল

IPL 2022, KKR vs RR সোমবারের ম্যাচে সঞ্জু স্যামসন আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষেপে গিয়ে কী কাণ্ড ঘটালেন, দেখুন সেই ভিডিও

IPL 2022, KKR vs RR : টানা ৫ ম্যাচ হারের পর সোমবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জয়লাভ করেছে কলকাতা নাইট রাইডার্স।কিন্তু ম্যাচ যখন প্রায় শেষের দিকে সেই সময়ে সঙ্কু স্যামসন আম্পায়ারের সঙ্গে ঝামেলায় জড়ান।আসলে কলকাতা নাইট রাইডার্সের ইনিংসের সময়ে ১৯তম ওভারে আম্পায়ার তিনটি ওয়াইড দেন।আর এতেই রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষেপে গিয়ে বিস্ময় প্রকাশ করতে থাকেন।শেষ পর্যন্ত ক্ষেপে গিয়ে প্রশ্ন করা শুরু করেন আম্পায়ারকে।

ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৯তম ওভারে রাজস্থান রয়্যালসের বল করেছিলেন বোলার প্রসিদ্ধ কৃষ্ণা।তখন ব্যাট করছিলেন কেকেআরের রিঙ্কু সিং। এই ওভারে আম্পায়ার প্রথমে তৃতীয় বলে ওয়াইড দেন এবং চতুর্থ বলটিও দেওয়া হয় ওয়াইড।এটি একটি শর্ট বল ছিল এবং এটি খেলার কথা ভেবেছিলেন রিঙ্কু সিং।কিন্তু আম্পায়ার ওয়াইড দেন।

ওভারের শেষ বলটিও ওয়াইড হয়।এই ওভারের শেষ বলে রিংকু সিং যখন র‍্যাম্প শট খেলতে যান, তখন কৃষ্ণ বল করেন পিচের ধারে।সে কারণে ষষ্ঠ বলটিতেও ওয়াইড দেওয়া হয়েছিল।যদিও এর আগের বলটিও প্রায় একই ছিল, যেটায় ওয়াইড দেওয়া হয়নি। এমন পরিস্থিতিতে এই বলের পর ওয়াইড দেওয়ার কারনে আম্পায়ারের ওপরে সঞ্জু ক্ষুব্ধ হন।

তাই ক্যাপ্টেন সঞ্জু স্যামসন আম্পায়ারের সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেন এবং এরপরেই তিনি সিদ্ধান্ত নেন ডিআরএস-এর।কিন্তু সেই সিদ্ধান্ত তাঁর পক্ষে যায়নি।তার কারণ এমন কোনও নিয়ম নেই যা ডিআরএস-এর মাধ্যমে মাঠের ওয়াইড বল করার সিদ্ধান্ত পরিবর্তন করা যায়। অন্যদিকে দর্শকরা আবারও ‘প্রতারক প্রতারক স্লোগান শুরু করেন।

শ্রেয়স আইয়ার সোমবার টসে জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠায়। প্রথমে রাজস্থান ব্যাট করে ৫ উইকেটে ১৫২ রান করে। জবাবে কলকাতা ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে ৩ উইকেটে ১৫৮ রান তুলে ফেলে।কলকাতা নাইট রাইডার্স টানা ৫ ম্যাচ হারের পর অবশেষে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৭ উইকেটে ম্যাচ জিতে কিছুটা অক্সিজেন পেল।

Related Articles

Back to top button