নিউজ

করোনার জেরে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গেল আইপিএল, ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা করছে বোর্ড

করোনার জেরে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গেল আইপিএল, ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা করছে বোর্ড

নিউজ দেস্কঃ করোনা অতিমারির থাবার কারনে এই মরশুমের আইপিএল স্থগিত হয়ে গেল অনির্দিষ্ট কালের জন্য। আইপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্যরা ও ভারতীয় ক্রিকেট বোর্ডের সদস্যরা জরুরিভিত্তিক বৈঠক করে। তাতেই সর্ব সম্মতিক্রমে চলতি আইপিএল এখনই স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ, এবং আইপিএল আয়োজনের সঙ্গে যুক্ত সদস্যদের নিরাপত্তা নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে চায় না ভারতীয় ক্রিকেট বোর্ড।

 

তাই সকল অংশগ্রহণ কারীদের নিরাপত্তা, স্বাস্থ্যের কথা ভেবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে ভারতীয় বোর্ডের তরফে৷ বিবৃতিতে লেখা হয়েছে, ‘খুব কঠিন সময় যাচ্ছে, বিশেষ করে ভারতে।আইপিএল এর মাধ্যমে আমরা কিছু ইতিবাচক ও আনন্দের মুহূর্ত উপহার দিতে চেয়েছিলাম।কিন্তু করোনার কারনে বাধ্য হয়ে টুর্নামেন্ট এখনই স্থগিত করতে হচ্ছে।এই কঠিন সময়ে সকলেই তাদের পরিবার ও প্রিয়জনদের কাছে ফিরে যাক।ক্রিকেটার ও সমস্ত সাপোর্ট স্টাফদের বাড়ি পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সেই সঙ্গে ‘সমস্ত স্বাস্থ্যকর্মী, রাজ্য ক্রিকেটসংস্থা, ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ, স্পনসর, পার্টনার ও সার্ভিস প্রোভাইডার যাঁরা এই কঠিন সময়েও আইপিএল আয়োজন করেছিলেন তাঁদের সকলকে বোর্ডের তরফ থেকে ধন্যবাদ।আইপিএলের চারটি দলের খেলোয়াড়দের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে৷ সংক্রমিত হয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা, দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রও।গতকাল সংক্রমিত হয়েছিলেন কেকেআর-এর বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র। জৈব সুরক্ষা বলয় কতটা নিরাপদ, তা নিয়েও প্রশ্ন ওঠছে। বোর্ডকে শেষ পর্যন্ত আইপিএল স্থগিত করার পথেই হাঁটতে হল।

Related Articles

Back to top button