নিউজ

‘তােয়ালে মুড়ে টাকা নিতে তােমায় দেখা গেছে, শুভেন্দুকে দুর্নীতি- বাণ অভিষেকের

নিউজ ডেস্কঃ বিজেপিতে যােগ দিয়েই শুভেন্দু অধিকারী আওয়াজ তুলেছিলেন, তােলাবাজ ভাইপাে হঠাও। বলেছিলেন, আমার ভাইপােতে আপত্তি নেই, তােলাবাজ ভাইপােতে আপত্তি। রবিবার ডায়মন্ডহারবারে তাঁর নিজের কেন্দ্র থেকে শুভেন্দুকে সেই আক্রমণের জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ডহারবারের কেল্লার মাঠের সভায় শুভেন্দুকে নিশানা করে অভিষেক বলেন, আমি তােলাবাজ! নারদায় তােমাকে টাকা নিতে দেখা গিয়েছে।নারদায় টাকা নিয়েছিলে তুমি, তােলাবাজতাে তুমি। সারদাতেও তােমার নাম রয়েছে,আমি নারদাতেও নেই সারদাতেও নেই।আমার তােলাবাজি প্রমাণ করতে পারলে ফাঁসির মঞ্চ তৈরি করে দাও, আমি নিজে গিয়ে মৃত্যু বরণ করব চ্যালেঞ্জ রইল। শুভেন্দুকে কটাক্ষ করে বললেন ইডি সিবিআইয়ের কাছেও যেতে হবে না।

আরও পড়ুন :  ৩৯৭ বছরে একবার! সােমবার সূর্য ডুবলেই খালি চোখে বিরল দৃশ্য দেখার সুযােগ

'It has been seen in Tayma to take money wrapped in Tayal, Shuvendu is a corruption-arrow Abhishek

রাজ্যকে নরেন্দ্র মােদীর হাতে তুলে দিতে হবে বলে রাজ্যের মানুষের কাছে আবেদন করেছেন শুভেন্দু। এনিয়ে অভিষেক বলেন, বাংলাকে মােদীর হাতে তুলে দেবে! ডায়মন্ডহারবারের ৭টি বিধানসভা তুলে দিয়ে দেখাও দেখি।শুভেন্দু অধিকারী সম্প্রতি বলেছেন, তৃণমূলে কোনও গণতন্ত্র নেই, এই দলটায় ২১ বছর ছিলাম এটা ভাবতেই লজ্জা করে। শুভেন্দুর সেই বক্তব্যের রেশ ধরে অভিষেক আজ বলেন, তােমার বাবা, ভাইতাে তৃণমূলেই রয়েছেন। নিজের ঘর গােছাতে পারেন না,তাতে লজ্জা করে না? নিজের বাড়িতেই পদ্ম ফোঁটাতে পারছে না, আর বলছে বাংলায় পদ্ম ফোটাবে? তিনি আবার নরেন্দ্র মােদীর হাতে বাংলাকে তুলে দেবেন! বেইমান বলে শুভেন্দুকে কটাক্ষ করে তিনি বলেন,দেশে করােনা দাপিয়ে বেড়াচ্ছে, ‘করােনায় ৮০ শতাংশ লােক যেমন উপসর্গহীন। আর আমাদের দলেও কিছু উপসর্গহীন বেইমান ছিল, তাদের শনাক্ত করেছি আমরা।

আরও পড়ুন :  TV Serial Actress Death: বাড়তি ওজন কমানোর অস্ত্রোপচার করতে গিয়ে এক অভিনেত্রীর মর্মান্তিক মৃত্যু

তৃণমূল যে মমতার উপর ভর করেই আবার ক্ষমতায় আসছে, তা আত্মবিশ্বাসের সঙ্গে বলেন অভিষেক। তাঁর কথায়, ‘যে বিজেপিতে যাবে যাও, যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় আছেন, কে এল আর কে গেল তাতে যায় আসে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button