নিউজবিনোদন

কে কে-এর মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত, শোক বার্তা জানিয়ে একের পর এক টুইট করেন বিনোদন জগতের তারকারা

K K singer death news updated : ভারত বিখ্যাত সঙ্গীতশিল্পী কে কে অর্থাৎ কৃষ্ণকুমার কুন্নথ এর মৃত্যুতে গোটা ভারত শোকস্তব্ধ।সঙ্গীতজগতে এবং অনুরাগীদের মধ্যে যিনি কে কে-নামেই পরিচিত।তার মৃত্যুতে বিনোদন জগতে গভীর বিষাদের ছায়া নেমে এসেছে।মঙ্গলবার রাতে কলকাতায় অনুষ্ঠান চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কে কে।অনুষ্ঠানের পর হোটেলে ফিরে যান। সেখানে ফের অসুস্থ হয়ে পড়েন। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক ( k k singer death news )।

কে কে-এর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকে বিহ্বল হয়ে পড়েন অনুরাগীরা।কে কে’র মৃত্যুতে শুধু বলিউড নয়, শোকাহত কলকাতার শিল্পীরাও। ( k k singer death news ) শোক বার্তা জানিয়ে একের পর এক টুইট করেন বিনোদন জগতের তারকারা।অক্ষয় কুমার টুইট করে কে কে-র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।অক্ষয় কুমার (Akshay Kumar ) টুইট করে লিখেছেন ‘শোকস্তব্ধ, বিরাট ক্ষতি,ওম শান্তি’। অভিষেক বচ্চনও (Abhishek Bachchan) শোক জানিয়ে টুইট করে লিখেছেন’ বেদনাদায়ক খবর খুব তাড়াতাড়ি চলে গেলেন’।

কে কে-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বরুন ধাওয়ান (Varun Dhawan) টুইটে বলেছেন’আমার ছোটবেলা জুড়ে ছিল ওঁর গান, আমি অত্যন্ত শোকাহত’ ( k k singer death news )।এছাড়াও সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালও (Shreya Ghosal) কে কে-এর মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন।তিনি টুইটে বলেছেন ‘আমি খবরটা মেনে নিতে পারছি না। এটা মেনে নেওয়া খুব কঠিন, আমার হৃদয় বিদীর্ণ’ ( k k singer death news )।

কে কে-র মৃত্যুর ঘটনায় আহত বাবুল সুপ্রিয়ও। তাঁর কথায়, “গানের জগতে সবচেয়ে ভাল মানুষদের একজন কে কে। সবচেয়ে সুকণ্ঠী গায়কদেরও একজন কে কে-র এমন আকস্মিক এবং অকালপ্রয়াণ কী অভাবনীয় এবং ভয়ানক বাস্তব! শান্তিতে থেকো বন্ধু”। সাংসদ তথা অভিনেতা দেব শোক প্রকাশ করে বলেছেন, “জানি না কী বলা উচিত এই নিয়ে। শান্তিতে থেকো কে কে” ( k k singer death news )।

সঙ্গীতশিল্পীর প্রয়াণে ( k k singer death news ) সকালেই শোকজ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকালে টুইট করে মমতা লিখেছিলেন, বলিউডের প্লে ব্যাক গায়ক কে কে-র আকস্মিক ও অকালমৃত্যুতে আমরা মর্মাহত। সমস্ত রকম প্রয়োজনীয় ব্যবস্থা, তাঁর শেষকৃত্য, পরিবারকে সহায়তা দিতে গতকাল রাত থেকেই কাজ করছেন আমার সহকর্মীরা। গভীর সমবেদনা জানাই।

প্রয়াত শিল্পীর পরিবার বুধবার সকালে মুম্বই থেকে কলকাতা এসে পৌঁছায়। তাঁদের সঙ্গেই ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শিল্পীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে।রবীন্দ্রসদনে কান্নায় ভেঙে পড়েন কে কে-এর স্ত্রীকে। তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। ( k k singer death news ) শিল্পীকে শেষ বারের মতো দেখতে অসংখ্য অনুরাগী ভিড় জমিয়েছিলেন।

রবীন্দ্রসদনে রাজ্য সরকারের তরফে গাল স্যালুট জানানো হয় প্রয়াত শিল্পীকে।রবীন্দ্রসদনে গান স্যালুটের পর মরদেহ কলকাতা বিমানবন্দরে পৌঁছায়।সেখান থেকে বিমানে দেহ পৌঁছচ্ছে মুম্বই। সূত্রের খবর সেখানে ভারসোভাতে শিল্পীর শেষকৃত্য সম্পন্ন হবে।রাজনীতি, ক্রীড়া থেকে বিনোদন, সব ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিরা দুঃখপ্রকাশ করেছেন। টুইট ভেসে গিয়েছে শোকবার্তায় ( k k singer death news )।

Related Articles

Back to top button