ভাইরালভিডিও

Kacha Badam new Viral Song: মাঝ গঙ্গায় স্ত্রীকে নিয়ে নতুন স্টাইলে গান গেয়ে নেটদুনিয়া কাঁপিয়ে দিলেন ভুবন বাদ্যকর

Kacha Badam new Viral Song: পশ্চিমবঙ্গের বীরভূম জেলার ভুবন বাদ্যকরের গান এখন দেশে বিদেশে সর্বত্র ট্রেন্ডিং।কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকারকে চেনেন না এমন মানুষ হয়ত নেই।ভূবন বাদ্যকার কখনও স্বপ্নেও হয়তো ভাবেননি তাঁর রুজিরোজগারের জন্য গাওয়া গান কাঁচা বাদাম এভাবে ছড়িয়ে পড়বে দেশের বিভিন্ন কোণে।যাকে বলে ভাইরাল হয়ে ঘুরবে লোকের মুখে মুখে। কাঁচা বাদাম জ্বরে শুধুমাত্র আম জনতা নন, সেলেব্রিটিরাও কাত।

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় গান কাঁচা বাদাম। এই নিয়ে কারও মনেই কোনও সন্দেহ নেই। আট থেকে আশি সকলেই এই বিষয়ে হবে একমত। কারণ যারাই একটু নেটদুনিয়ায় সক্রিয় তারা সকলেই জানেন এই মুহূর্তে ‘কাঁচা বাদাম’ (Kacha Badam) কে নিয়ে উন্মাদনা কোন পর্যায়ে পৌঁছেছে। ভুবন বাদ্যকরের দৌলতে এই গান এখন বীরভূমের দুবরাজপুর ছাড়িয়ে পাড়ি দিয়েছে তানজানিয়া, দক্ষিণ কোরিয়া, মায় মার্কিন মুলুকেও।

ইনস্টাগ্রামে এই গানের সঙ্গে নেচে রিল বানাননি এমন সেলিব্রিটি খুঁজে পাওয়া দুস্কর।কাঁচা বাদাম স্রষ্টা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) পেশায় একজন বাদাম বিক্রেতা।একসময় গ্রামে গ্রামে ফেরি করে বাদাম বিক্রি করতেন তিনি। তারপর ভাইরাল হয় তার কাঁচা বাদাম গান। সেই কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার পর আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। বরং এখন তিনি নতুন নতুন গান গাইছেন আর সেগুলি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে।

আরও পড়ুন :  কে কে-র মৃত্যুর আগে এটিই ছিল জীবনের শেষ স্টুডিও রেকডিং, ভিডিওটি ব্যাপক ভাইরাল

রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠা কাঁচা বাদাম বিক্রেতা এই ভুবন বাদ্যকর এখন জনপ্রিয় শিল্পী।বাদাম বেচার সুবিধার জন্যই ভুবন বাদ্যকর বানিয়েছিলেন তার গান, যা ছড়িয়ে পড়ে কাশ্মীর থেকে কন্যাকুমারী।যে কোন ব্যক্তির ক্ষেত্রে এই জনপ্রিয়তা বাড়লে তিনি নানান স্বপ্ন দেখতে শুরু করেন। ভুবন বাদ্যকরের ক্ষেত্রেও এর আলাদা কিছু হয়নি। নিজের দেখা স্বপ্ন অনুযায়ী তিনি তা একে একে পূরণ করছেন।ইতিমধ্যেই নিজের জন্য নতুন অট্টালিকাও বানিয়ে ফেলেছেন (Kacha Badam new Viral Song)।

বর্তমানের সোশ্যাল মিডিয়া সেনসেশন হলে ভুবনবাবু। প্রায়শই সোশ্যাল মিডিয়ার শিরোনামে দেখতে পাওয়া যায় তাকে।তিনি এখন কলকাতা, দিল্লী, মুম্বই সহ বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করে বেড়াচ্ছেন। অনুষ্ঠান করার পাশাপাশি নতুন নতুন গান রেকর্ডিং করছেন।এইসবের দৌলতে এখন তিনি ভাইরাল শিল্পী হলেও জনপ্রিয় হয়ে উঠেছেন।

এই ভুবন বাদাকরকে এবার দেখা গেল কলকাতা ভ্রমণে। এক ভিডিও ব্লগারের সঙ্গে তাকে দেখা গেল গঙ্গায় নৌকাবিহারে(Kacha Badam new Viral Song)। দীর্ঘক্ষণ ধরে তিনি গঙ্গার বুকে নৌকা ঘুরে বেড়ান। তার এই ভ্রমণে সঙ্গী হয়েছিলেন তার গৃহিণী আদুরী।শুধু গঙ্গার বুকে নৌকা বিহার করলেন এমনটা নয়, এর পাশাপাশি সেই নৌকা বিহারের সময় তাকে গাইতে শোনা গেল কাঁচা বাদাম গান(Kacha Badam new Viral Song)।

তবে এই গানের সুর ছিল ভাইরাল “কাঁচা বাদাম” (Kacha Badam new Viral Song) গানের থেকে আলাদা। অনেকেই এই গানটিকে “কাঁচা বাদাম” গানের নতুন ভার্সান হিসেবে ব্যক্ত করেছেন। তবে বলাই বাহুল্য ভুবন বাবুর গাওয়া এই গানটিও সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। তার দিকে প্রশংসার ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।গঙ্গার বুকে নৌকা ঘুরে গান করার ভিডিওটি যদি না দেখে থাকেন, তাহলে এক্ষুনি দেখে নিন।রইল তার গানের ভিডিও।

Related Articles

Back to top button