বিনোদন

khul ja sim sim Web series: হ্যালো মিনি ও মাস্তরামকে টেক্কা দেবে নিকিতা চোপড়ার এই ওয়েব সিরিজ, ভুলেও কারোও সামনে দেখবেন না

khul ja sim sim: বর্তমানে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটালাইজেশনের যুগে ধারাবাহিক ও প্রেক্ষাগৃহের থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে ওয়েব সিরিজ বা ওটিটি। ডিজিটাল মার্কেটে গতানুগতিক ধারার ওয়েব সিরিজের পাশাপাশি জনপ্রিয় হয়ে উঠেছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ সেগমেন্ট। রগরগে যৌনতায় পরিপূর্ণ এই সকল ওয়েব সিরিজগুলি প্রায় লক্ষ লক্ষ দর্শকেরা পরিদর্শন করেন।

মানুষ যেভাবে কর্ম জগতে ব্যস্ত হয়ে যাচ্ছে তাতে করে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার মানসিকতা অনেকেরই নেই। কিছু কলেজ কাপল বা বন্ধু ছাড়া আজকাল কেউ হলের দিকে যায় না।বিশেষ করে হাতের মুঠোয় যখন গোটা দুনিয়া তখন বাইরে গিয়ে কি লাভ? ঘরে বসেই দেখে নেওয়া যেতে পারে একেক রকমের ওয়েব সিরিজ। এগুলি দৈর্ঘ্যে কম হয়, গল্প থাকে টাটকা, থাকে রোমাঞ্চ, ক্রাইম, সাসপেন্স, অন্তরঙ্গতা এবং ভরপুর যৌনতা।

আরও পড়ুন :  Solanki Roy khori viral Picture: ছোটপর্দার সবার প্রিয় "খড়ি" অভিনেত্রী সোলাঙ্কি রায় ব্লাউজ ছাড়া ছবি পোস্ট করে কটাক্ষের শিকার

khul ja sim sim cast and crew

ঠিক সেই কারণেই আজকালকার দিনে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ, যেগুলো মূলত প্রাপ্ত বয়স্কদের জন্য। এই প্ল্যাটফর্ম গুলোতে বাচ্চাদের জন্য ওয়েব সিরিজ (khul ja sim sim cast and crew) তৈরি হয়নি।শুধুমাত্র ১৮ বছরের উর্দ্ধ মানুষদের দেখার মতো কনটেন্ট নিয়ে আসে ওটিটি প্ল্যাটফর্ম গুলি।উষ্ণতা ঝরানো সেসব কনটেন্ট কার্যত ব্যাপক পছন্দ করেন নেটিজেনরা।

ওয়েব সিরিজের ফলে অনেক কলা-কুশলিরা দর্শকদের কাছে পরিচয় পেয়েছে। আবার এমন অনেকেই আছে যারা আগে থেকেই পরিচিত ছিলেন। তবে অ্যাডাল্ট ওয়েব সিরিজে এখন নায়িকাদের কদর সব থেকে বেশি।বেশ কিছু অভিনেত্রী এই সমস্ত ওয়েব সিরিজে সাহসী ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।সেই তালিকায় আছে যেমন অভিনেত্রী নিকিতা চোপড়া (Nikita Chopra ) । তিনি টেলিভিশনেও এর আগে প্রচুর কাজ করেছেন (khul ja sim sim cast and crew) । তবে অ্যাডাল্ট সিরিজে তার অভিনয় চোখে পরার মতো।

ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নিকিতা চোপড়া। ক্যারিয়ারের শুরুটা টিভি শো দিয়ে হলেও বর্তমানে তিনি একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজে কাজ করছেন। অভিনেত্রী বর্তমানে একজন অত্যন্ত সুপরিচিত মডেল এবং সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং কিছু কম নেই। তার শরীরী ভাঁজের মাদকতায় মাতাল লক্ষ লক্ষ নেটবাসী।

তাঁর ‘খুল যা সিম সিম’ ওয়েব সিরিজ রীতিমতো হইচই ফেলে দিয়েছিল ইন্টারনেট দুনিয়াতে। এই ওয়েব সিরিজের সামনে ফিকে হয়ে যায় মাস্টরাম ও হ্যালো মিনির মত হাই বাজেট বোল্ড ওয়েব। উল্লু অ্যাপে প্রকাশিত নিকিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল ‘খুল যা সিম সিম’ (khul ja sim sim cast and crew)। এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ।এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা।

এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় সদ্য বিবাহিত সিমরানের জীবন নিয়ে। বিয়ের প্রথম দিনেই সিমরান জানতে পারে তার স্বামীর যৌন সমস্যা রয়েছে এবং সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে সিমরানের সৌন্দর্যে অভিভূত হয়ে গ্রামের অনেকেই তার পিছনে পড়ে। তাদের মধ্যে ছিল কাটটা ভাইয়াও। এবার সিমরান কি করবে নিজের স্বামীর পাশে থাকবে নাকি অন্য পুরুষের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করবে সেটা জানতে হলে অবশ্যই দেখতে হবে ওয়েব সিরিজটি।

Related Articles

Back to top button