ভাইরালভিডিও

OMG!চোখে চশমা পরনে শাড়ি, ‘কমলা’র তালে কোমর দুলিয়ে রাস্তায় দুর্দান্ত নাচ বৃদ্ধ ঠাকুমার, ভাইরাল ভিডিও প্রশংসায় নেটবাসী

Komola dance by grandmother dance: প্রতিভা এমনই একটা জিনিস যা লুকিয়ে রাখা যায় না।এই প্রতিভার দ্বারা মানুষ এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পৌঁছে যায়।একটা সময় প্রতিভা প্রকাশের জন্য সেভাবে কোন প্লাটফর্ম ছিলো না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তের মধ্যেই মানুষ ভাইরাল হয়ে যায়।বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভার প্রদর্শনীতে যুবক-যুবতী, কিশোর-কিশোরীদের সাথে পাল্লা দিয়ে এগিয়ে রয়েছে বয়স্ক থেকে খুদে রাও।

আজকের যুগে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগ মানুষের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।তার ফলও পাচ্ছেন হাতেনাতে। সোশ্যাল মিডিয়ায় কোনো কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না।যদি কোন ভিডিও কিংবা ছবি নেট নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলে সেটি ভাইরাল হবেই।

আরও পড়ুন :  গ্ৰাম্য পরিবেশে 'লাল পাহাড়ির দেশে যা' গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে। তাহলে তাতে তিনি সফল হন। সে কথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না।সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল।

সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা।ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক ঠাকুমা শাড়ি পরে রাস্তার মাঝে কোমর দুলিয়ে শান ও আকৃতি কক্করের কণ্ঠে জনপ্রিয় গান ‘কমলা’র তালে নাচছেন।বৃদ্ধ ঠাকুমা রীতিমতো গানটি উপভোগ করে অসাধারণ ভঙ্গিমায় নাচছেন।এমনকি চোখে সানগ্লাসও পরেছিলেন ঠাকুমা।

অপূর্ব সরকার নামের এক ব্যক্তি নিজের ফেসবুকের পাতায় এই ভিডিও শেয়ার করেছেন।যা শেয়ার হওয়া মাত্রই নেটিজেনদের মাঝে ভাইরাল হয়ে গিয়েছে।ঠাকুমার এমন প্রাণবন্ত নাচ দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরাও।ভাইরাল হওয়া এই ভিডিওটি সম্প্রতি মনে ধরেছে আট থেকে আশি সকলেরই।

সোশ্যাল মিডিয়ার পাতায় সম্প্রতি এই ভিডিওটি ঘুরে বেড়াচ্ছে।ঠাকুমার নাচের এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা মুগ্ধতা প্রকাশ করেছেন।রীতিমত প্রশংসার ঝড় তুলছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।এই বয়সে এমন সুন্দর কোমর দুলিয়ে অসাধারণ নাচ করছেন যা সত্যিই প্রশংসনীয় ব্যাপার। বৃদ্ধ ঠাকুমার দুর্দান্ত নাচের ভিডিওটি দেখে নিন।রইল সেই ভিডিও।

Related Articles

Back to top button