Home আন্তর্জাতিক ভারতের সঙ্গে লড়তে পাকিস্তানী সেনার সাহায্য নিচ্ছে চীন, ভাইরাল সেই ভিডিও

ভারতের সঙ্গে লড়তে পাকিস্তানী সেনার সাহায্য নিচ্ছে চীন, ভাইরাল সেই ভিডিও

নিউজ ডেস্ক : চিন(China)যে বরাবর চালবাজ তা বলার অপেক্ষা রাখে না। ভারতের প্রতিবেশী শত্রু দেশ পাকিস্তানকে নিজের জালে ফাঁসিয়ে রেখেছে চীন(China)। বর্তমানে চীনের কথাতেই উঠবোস করে পাকিস্তানের নেতা মন্ত্রী থেকে শুরু করে সেনাবাহিনীর লোকজন।

আর তেমনি একটি ভিডিও সম্প্রতি চিনের সাংবাদিক শিন শিবাই সীমান্তে গিয়ে চিনের যুদ্ধের প্রস্তুতির একটি ভিডিও শুট করেছেন। আর তাতেই ফাঁস হয়েছে চীনের ও পাকিস্তানের কীর্তি। ভিডিও ফাঁস হতেই হুরহুর করে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন :  অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেলো কলকাতা বইমেলা

এরপর শুরু হয়েছে বিভিন্ন রকম মন্তব্য কেউ বলছেন ভারতের সাথে সীমান্ত নিয়ে ঝামেলা মেটাতে চীনের সাহায্য নিচ্ছে পাকিস্তানী সেনাবাহিনী। ভিডিওতে এটা পরিস্কার যে ভারতীয় সেনাবাহিনীর তাড়া খেয়ে রীতিমতো একটু ভীত হয়েছে চীনের সেনাবাহিনী।

এবার ভারতের সাথে যুদ্ধের জন্য তারা পাকিস্তান এর সেনাবাহিনীর সাহায্য নিতে চাইছে। অবশ্য পাকিস্তানের সেনাদেরকেও ভারতীয় সেনাবাহিনী বহুবার ধরাশায়ী করে দিয়েছে।এদিকে চিনা সাংবাদিক এর আপলোড করা ঐ ভিডিওতে দেখা যাচ্ছে মুখভরা দাড়িওয়ালা এবং শারিরীক গঠন ভিন্ন এক সেনাকে।

আরও পড়ুন :  মার্কিন মূলুকে লড়াই চলছে হাড্ডাহাড্ডি,হোয়াইট হাউজের দখলে এগিয়ে বাইডেন
আরও পড়ুন :  খুব তারাতারি, চিনকে ধূলিসাৎ করতে রাশিয়া থেকে ভারতে আসছে এই বিধ্বংসী মিসাইল

যার সম্পর্কে বিশেষজ্ঞদের ধারণা উনি পাকিস্তানের সেনার লোক। এদিকে চিনের সরকারী সুত্রে জানানো হয় তাদের ৫জন সেনার মৃত্যু হয়েছে যদিও মনে করা হচ্ছে এর দুই থেকে তিনগুণ হবে ঐ সংখ্যা। নাহলে চীন পাকিস্তানের সাহায্য নিত না এবং তারা এতটাই ভয় পেয়েছে যে পাকিস্তানের সেনাবাহিনীর সাহায্য নিয়ে তাদেরকেই সামনে এগিয়ে দিচেছ যুদ্ধের জন্য।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল