Home নিউজ "তপসিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড পরিদর্শন করে ক্ষতিপূরণ ঘোষণা" মূখ‍্যমন্ত্রী

“তপসিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ড পরিদর্শন করে ক্ষতিপূরণ ঘোষণা” মূখ‍্যমন্ত্রী

নিউজ ডেস্কঃ মারাত্মক অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গিয়েছে ৫০টির ও বেশি ঝুপড়ি, গুদামঘর সহ কয়েকটি ছোট কারখানা।আগুনের তেজ এতটাই বেশি ছিলো যে তা নেভাতে ১১টি দমকল ইঞ্জিনকে প্রায় ৫ ঘন্টা ধরে কাজ করতে হয়।শুধু তাই নয় এই প্রথম কোলকাতার বুকে আগুন নেভাতে ব‍্যবহার করা হয় স্বয়ংক্রিয় রোবোটও।ঘর ছাড়া হয়ে পড়েছেন প্রায় ২৫০ জন মানুষ।

আরও পড়ুন :  মোদি সরকারের, ২০২২-এ নেতাজির ১২৫তম জন্মজয়ন্তী বছরভর নানা কর্মসূচি

এদিন অগ্নিকান্ডের ব‍্যাপকতা ও তীব্রতা এতটাই প্রখর ছিল যে দমকলমন্ত্রী শুধু নয় হাজির হতে হয়েছে মূখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও।

এদিন ছিলো নবান্নতে শারদ সম্মান প্রদান অনুষ্ঠান।যেখানে উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।আর এই অনুষ্ঠান শেষে খবর পেয়ে ছুটে গিয়েছেন ৬৬ নম্বর ওয়ার্ডে অর্থাৎ দাতাবাবা এলাকায়।ততক্ষণে অবশ‍্য আগুন অনেকটা আয়ত্তে এসেছিল।

আরও পড়ুন :  কুকুরের মাংস বিক্রি নিষিদ্ধ করেছে ,নয়া আইনে স্থগিতদেশ জারি হাইকোর্টের

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে দমকল বিভাগের ডিজির সাথে কথা বলেন তিনি।বাড়িঘর পুড়ে গিয়েছে এমন মানুষদের কি ব‍্যবস্থা করা হবে সে বিষয়ে খবর নেন তিনি।

আরও পড়ুন :  OMG!পেট্রোল, ডিজেল ও পেঁয়াজ উপহার হিসেবে দেওয়া হলো নব দম্পতিকে! ভাইরাল সেই ভিডিও।

এদিন মেয়র ও পারিষদ অতীন ঘোষ ও দেবাশীষ কুমারকে এলাকা পরিদর্শনের দায়িত্ব দিয়ে ক্ষতিগ্রস্ত এলাকাবাসীকে ত্রাণ সহ অন্যান্য বিভিন্ন রকম সাহায্য করবেন বলে জানিয়েছেন মূখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন :  ৩৭ টি ভাষা জানা রোবট বানিয়ে ফেলে সবাইকে চমকে দিলেন অধ্যাপক দীনেশ পাটেল

আগুন ব‍্যাপকতা খুব বেশি থাকলেও হতাহতের কোন খবর মেলেনি রাত অবধি।তবে মানুষের ঘরবাড়ি,আসবাবপত্র থেকে শুরু করে বাইক ও কয়েকটি বড় বড় বিশালাকার গাছ গাছালি পুড়ে খাক হয়ে গিয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল