Home নিউজ পাহাড়ে ঘুরতে যেতে মিলছে না ট্রেনের টিকিট? তাই স্পেশাল বাস চালাচ্ছে NBSTC

পাহাড়ে ঘুরতে যেতে মিলছে না ট্রেনের টিকিট? তাই স্পেশাল বাস চালাচ্ছে NBSTC

নিউজ ডেস্ক: বাঙালি মানেই ভ্রমণপ্রিয়। তবে দীর্ঘ লকডাউনের কারনে ভ্রমণে বাঁধা পড়লেও। এখন লকডাউন শিথিল হয়েছে। আর তাই পুজোর ছুটিতে অনেকেই চাইছেন উত্তরবঙ্গে ঘুরে আসতে। তবে করোনা পরিস্থিতিতে বন্ধ হয়ে আছে অনেক ট্রেন। আগের মতো সমস্ত ট্রেন এখনো ঠিকমতো চালু হয়নি।

শূধুমাত্র কিছু স্পেশাল ট্রেন চলছে। এদিকে যত মানুষ ঘুরতে যেতে চাইছেন তার সাথে যোগ হতে চলেছে বাড়ির বাইরে অন্য রাজ‍্যে কাজ করতে যাওয়া মানুষ।স্বাভাবিক ভাবে তাই ট্রেনের টিকিট যে পাওয়া যাবে কিনা সন্দেহ। আগামী ২০তারিখ ফেস্টিভ্যাল স্পেশাল চালু হলেও।

আরও পড়ুন :  নাড্ডার কনভয়ে ‘হামলা’ কনভয়ে করা হয় ইটবৃষ্টি, দেখুন ভিডিও

নিয়ম এর গেরোকলে হয়তো অনেকেই ট্রেনের চেপে যাওয়ার সুযোগ থেকে বঞ্চিত হবেন। কারণ এখন সংরক্ষিত কামরা ছাড়া ট্রেনে যাতায়াত করা যাবে না। সবকিছু চিন্তা করে ভ্রমনপিপাসু মানুষের পাশে এসে দাড়ালো উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগম (NBSTC)।NBSTC এর সূত্রে খবর পাওয়া গিয়েছে যে যাত্রী চাহিদা এতটাই বেশী যে তারা ২৩টি স্পেশাল বাস চালানো শুরু করেছে।

আরও পড়ুন :  চিনের জাহাজকে নিমেষে ধ্বংস করতে ! আরব সাগরে নামল ভারতের নতুন সাবমেরিন
আরও পড়ুন :  প্রধানমন্ত্রী এই প্রকল্পে প্রতিমাসে পাওয়া যাবে ৬ হাজার টাকা পেনশন, দেখে নিন বিস্তারিত

এই বাসগুলি মূলত মালদা,শিলিগুড়ি, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার,কোচবিহার এইসব রুটে চলবে। সপ্তমী অবধি শিলিগুড়িগামী বাসের সমস্ত আসন বুকিং হয়ে গিয়েছে এমনটাই জানিয়েছেন সংস্থার এসপ্লানেট ডিপোর ম‍্যানেজার অনিল অধিকারী। সংস্থার সূত্রে আরো বলা হয়েছে পঞ্চমী অবধি চাহিদা অনুযায়ী আরো বাস বাড়ানো হবে।

আরও পড়ুন :  মার্কিন মূলুকে লড়াই চলছে হাড্ডাহাড্ডি,হোয়াইট হাউজের দখলে এগিয়ে বাইডেন

এসি,নন এসি,এসি ভলভো,রকেট সমস্ত রকমের বাসের চাহিদা তুঙ্গে। বুকিংয়ের সুযোগ অনলাইনে ও অফলাইন অর্থাৎ কাউন্টারে দুভাবেই করা যাচ্ছে।এই রকম সুযোগ পেয়ে যার পর নাই ভীষণ খুশি যাত্রীরা। পাশাপাশি বাসের চাহিদা দেখে খুশি নিগমের কর্মকর্তারা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল