Home নিউজ ২৯ অক্টোবর থেকে শুরু Flipkart Big Diwali Sale, জেনে নিন অফারগুলি!

২৯ অক্টোবর থেকে শুরু Flipkart Big Diwali Sale, জেনে নিন অফারগুলি!

নিউজ ডেস্কঃ সামনেই দিওয়ালি।আর সেই কথা মাথায় রেখেই এবার দিওয়ালি সেলের প্রস্তুতি তুঙ্গে ই কমার্সগুলির। কিছু দিন আগেই শেষ শেষ হয়েছে Filpcart Big Billion Sale. তবে মানুষ মাত্রই কেনাকাটা কখনও বন্ধ থাকেনা। বিশেষ করে উৎসবের মরশুম হলে তো কথাই নেই।

সারাবছর তেমন কেনাকাটা না করলেও উৎসবের মরশুমে সবাই নতুন নতুন জিনিস পরে এবং কেনাকাটা করে থাকে। আর এই কেনাকাটার মরশুমকে কাজে লাগিয়ে ই কমার্সগুলি তাদের জিনিসপত্রে যথেষ্ট ছাড়(Discount)ঘোষণা করে। আগামী ২৯ তারিখ থেকে ফ্লিপকার্ট এ শুরু হচ্ছে Flipcart Big Diwali Sale.কি নেই এই সেলের আওতায় গৃহস্থালি জিনিসপত্র থেকে শুরু করে ল‍্যাপটপ,স্মার্টফোন, ইলেকট্রনিক গ‍্যাজেট সবেতেই রয়েছে আকর্ষণীয় ছাড়।

আরও পড়ুন :  ৫১ আলোকবর্ষ দুর থেকে এলো একটি রেডিও সংকেত এমনটাই দাবি বিজ্ঞানীদের

এক্সচেঞ্জ অফারও রয়েছে।রয়েছে পেমেন্ট মোডেও ছাড়। ২৯অক্টোবর থেকে ৪নভেম্বর পর্যন্ত চলবে এই দিওয়ালি সেল।ফ্লিপকার্ট প্লাস মেম্বারদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। ২৯অক্টোবর রাত ১২টা থেকে খুলে যাচ্ছে এই দিওয়ালি ডিল অফার। Diwali Deals অফার হিসেবে থাকছে মোবাইল,টিভি ও অন্যান্য সামগ্রী।যা মধ্যরাত অর্থাৎ রাত ১২টা,সকাল ৮টা,বিকেল ৪টায় ঘোষণা করা হবে।রাত ২টোয় Rush Hour এ বিশেষ বিশেষ জিনিস অতিরিক্ত ছাড় দিয়ে বিক্রি হবে।

আরও পড়ুন :  এবার করোনায় ভেষজ ওষুধে ভরসা! অনুমোদন দিতে পারে WHO
আরও পড়ুন :  করোনা বলে আর কিছু নেই, তাই ভ্যাকসিনেরও প্রয়োজন নেই! বিজ্ঞানীর বিস্ফোরক দাবি

পেমেন্ট অপশনেও রয়েছে ছাড়।Axis Bank এর ডেবিট ও ক্রেডিট কার্ড ব‍্যবহারকারীরা পাবেন ১০শতাংশ ছাড় এছাড়াও পাবেন EMIএর সুবিধা। এছাড়াও SBI,ICICI,HDFC ব‍্যাঙ্কের গ্রাহকেরা নো কস্ট EMI এর সুবিধা পাবেন।

এই Diwali Sale অফারে থাকছে Samsung Galaxy S20+,Samsung Galaxy F41,Samsung Galaxy A50সহ একাধিক স্মার্টফোন এ উল্লেখযোগ্য ছাড়।এছাড়া ৮০শতাংশ ছাড় মিলছে হেডফোন ও ক‍্যামেরায় ।৫০শতাংশ ছাড় মিলছে Lenovo,Apple,Samsung এর ট‍্যাবলেট ও ল‍্যাপটপেও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল