Home দেশ প্রয়াত হলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী যসবন্ত সিং

প্রয়াত হলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী যসবন্ত সিং

প্রয়াত হলেন প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী যসবন্ত সিং। রবিবার সকালে ৬টা৫৫মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেছেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। সেনা হাসপাতালের তরফে জানানো হয়েছে যে অবসরপ্রাপ্ত মেজর তথা কেন্দ্রীয় মন্ত্রী যসবন্ত সিং সেরোসিসের চিকিৎসার জন্য ২৫ জুন থেকে সেনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আরও পড়ুন :  "এনডিএ ক্ষমতায় ফিরলে নীতিশকুমারই আবার মূখ‍্যমন্ত্রী হবেন?" অরুণ সিং

রবিবার তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।তবে পাশাপাশি এটাও বলা হয়েছে যে তিনি করোনায় আক্রান্ত হননি।বেশ কয়েক বছর ধরে অসুস্থ ছিলেন তিনি। প্রাক্তন এই মন্ত্রীর প্রয়ানে শোকাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।তিনি লিখেছেন,”শ্রী মানবেন্দ্র সিংয়ের সাথে কথা বলেছি যশবন্ত সিংয়ের অকাল প্রয়ানে তাঁকে সমবেদনা জানিয়েছি।

আরও পড়ুন :  করনাকে জয় করে বছরের শুরুতে ফের বাংলায় আসছেন নাড্ডা

তিনি শেষ ৬বছর অসুস্থতার সাথে দৃঢ়তার সাথে লড়ে গেছেন।স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও টুইট করে তাঁকে শেষ শ্রদ্ধা জানিয়ে লিখেছেন,”দেশের হয়ে তিনি সবসময় সেবামূলক কাজ করে গেছেন। রাজস্থানে বিজেপি পার্টিকে প্রতিষ্ঠিত করার পেছনে তাঁর অবদান ছিলো প্রচুর।

আরও পড়ুন :  Bird flu-র সময় চিকেন, ডিম খাওয়ার নিরাপত্তা নিয়ে স্পষ্টভাবে জানিয়ে দিল WHO
আরও পড়ুন :  Bird flu-র সময় চিকেন, ডিম খাওয়ার নিরাপত্তা নিয়ে স্পষ্টভাবে জানিয়ে দিল WHO

ওনার অকাল প্রয়ানে তাঁর পরিবার ও ভক্তদের সমবেদনা জানাই।”ভারতীয় সেনাবাহিনীর কর্মকর্তার পদে আসীন ছিলেন এই কেন্দ্রীয় মন্ত্রী। পাশাপাশি তিনি ১৯৯৬ থেকে ২০০৪ পর্যন্ত বাজপেয়ী সরকারের বিভিন্ন মন্ত্রণালয় যেমন বিদেশ,অর্থ ও প্রতিরক্ষা বিভাগের দায়িত্ব সামলেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল