Home নিউজ পোষ‍্য শূকরের পেটে গুপ্তধন,একদিনেই কোটিপতি মালিক

পোষ‍্য শূকরের পেটে গুপ্তধন,একদিনেই কোটিপতি মালিক

নিউজ ডেস্কঃ ‘গুপ্তধন’ শব্দটা শোনামাত্র মানুষের মনে কাজ করে এক রকমের থ্রিলার।তাই বলে কখনও কি শুনেছেন শুকরের পেট থেকে গুপ্তধন পাওয়া যায়?

কিন্তু এমনই এক গুপ্তধনের হদিস পেয়েছেন এক চিনা নাগরিক।ব‍্যাক্তিটির বাড়ি চিনের সান্দুং শহরের রিজাহো শহরে।ব‍্যাক্তিটির নাম বো চুনলু।তবে তিনি কি এমন পেলেন যে গরিব এই মানুষটি রাতারাতি হয়ে উঠলেন কোটিপতি।

আরও পড়ুন :  ট্রাম্পের ইমপিচমেন্ট না হওয়াকে 'গনতন্ত্রের অন্ধকার অধ‍্যায়' বলে অভিহিত করলেন জো বাইডেন।

ঘটনার নেপথ্যে আছে তার বাড়ির পোষা শুয়োর।বছর ৫১ এর বো চুনলুর দিন গুজরান হয়ে অনেক কষ্টে।বাড়িতে সবার মুখে দুবেলা খাবার জোটাতে গিয়ে হিমসিম অবস্থা তার অগত‍্যা শূকোর পুষে সেই আয় সংসারে কাজে লাগান।

আরও পড়ুন :  কেন্দ্রীয় সরকার বিদ‍্যূৎ গ্রাহকদের জন্য খুব শ্রীঘ্রই নতুন নিয়ম আনতে চলেছে

ঘটনার সূত্রপাত সেদিন যেদিন তার পালিত শূকোরটি মারা যায়।এরপর সে শূকোরটির পেট কেটে একটি বিশেষ জিনিস আবিষ্কার করে যেটি আসলে ছিল শূকোরটির পিত্তথলির পাথর বা গলব্লাডার স্টোন।

আরও পড়ুন :  সীমান্তে আতঙ্কে গুলি চালালো সেনা, তাওকিনা মুরগির! দেখুন সেই ভিডিও

এই পাথর সম্পর্কে পূর্বে কিছুটা জানলেও পাড়ার লোকের মুখে বিস্তারিত শুনে এই পাথর নিয়ে সোজা চলে যান সাংহাইতে। ৪ ইঞ্চি লম্বা ও ২.৫ ইঞ্চি চওড়া এই পাথর বিক্রি করে ৮.৭ কোটি টাকা পেয়ে যান তিনি।

আরও পড়ুন :  ১ এপ্রিল থেকে পবিত্র কুম্ভমেলা হরিদ্বারে, পুণ্যার্থীদের রেজিস্ট্রেশনের জন্য করােনা রিপাের্ট বাধ্যতামূলক

জানা গিয়েছে শূকোরের ঐ পাথর থেকে মানুষের প্রানরক্ষাকারী ঔষধ তৈরী হয়।ইংল‍্যান্ডের বিজ্ঞানীরা এটির গুনাগুন প্রথম আবিষ্কার করলেও,প্রথম ব‍্যবহার শুরু করেছে চিনের চিকিৎসকগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল