Home দেশ করোনায় মৃত্যু হলো মন্ত্রী সুরেশ অঙ্গাদীর

করোনায় মৃত্যু হলো মন্ত্রী সুরেশ অঙ্গাদীর

মৃত্যু হলো রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদীর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। করোনায় আক্রান্ত এই মন্ত্রীর দিল্লির এমসে চিকিৎসা চলছিল। ১১সেপ্টেম্বর প্রথম তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে।

মন্ত্রী নিজেই জানিয়েছিলেন চিকিৎসাতে কিছুটা সুস্থ বোধ করছেন। তবে পরের দিকে অবস্থার অবনতি হওয়াতে তাকে দিল্লির এমসে স্থানান্তরিত করা হয়। আর বুধবার এখানেই মৃত্যু হয় তাঁর। রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদীর মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছেন রাষ্ট্রপতি রাজনাথ কোবিন্দ।

এই টুইটে তিনি লিখেছেন,”একজন অমায়িক নেতা ছিলেন সুরেশ অঙ্গাদী। তাঁর সংসদীয় ক্ষেত্রের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। তাঁর মৃত্যুতে গভীরভাবে মর্মাহত।”এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শোকপ্রকাশ করে বলেছেন,”সুরেশ অঙ্গাদী একজন ব্যাতিক্রমী কার্যকর্তা ছিলেন।

আরও পড়ুন :  দ্রুত ছড়াচ্ছে বার্ড ফ্লু! ৬ রাজ্যে পোলট্রিজাত সব পণ্যের কেনাবেচা বন্ধের নির্দেশ
আরও পড়ুন :  মাদুলি-তাবিজ পরে স্কুলে আসা বারণ,পড়ুয়াদের যেকোন ধাতব অলঙ্কারের উপরও রয়েছে নিষেধাজ্ঞা, নির্দেশিকায় জানাল রাজ্য সরকার

কর্নাটকে বিজেপির শক্ত ঘাটি গড়ে তুলতে তিনি কঠোর পরিশ্রম করেছিলেন।তিনি একজন নিষ্ঠাবান সাংসদ ও দক্ষ মন্ত্রী ছিলেন।তাঁর মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হলো।তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল