Home টেকনোলজি সুখবর গেমারদের জন্য, খুব শীঘ্রই আসছে PUBG Mobile India

সুখবর গেমারদের জন্য, খুব শীঘ্রই আসছে PUBG Mobile India

নিউজ ডেস্কঃ PUBG কে ভারতে পুনরায় ফেরাতে Microsoft এর সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করে দিয়েছে এমনটাই জানা গিয়েছে বেশ কিছু টেক ওয়েবসাইট সূত্রে।

PUBG Mobile India কে নিয়ে গেমারদের মধ্যে উৎসাহ ব‍্যাপকভাবে দেখা গিয়েছে।কেমন হবে দেখতে সেই গেম?যদিও জানা গিয়েছে গেমটির ID একই থাকবে। এক্ষেত্রে ব‍্যান হওয়ার আগে এই গেম ব‍্যবহারকারীরা যে ID ব‍্যবহার করতেন।নতুন আসন্ন গেমেও সেই ID ব‍্যবহার করতে পারবেন।এছাড়া গেমের সাথে থাকবে গেমের সমস্ত অ্যাচিভমেন্ট রিওয়ার্ডও।

আরও পড়ুন :  ধুপগুড়ির এক অসুস্থ শিশুর চিকিৎসার ব্যবস্থা করলেন বাইক অ্যাম্বুলেন্স দাদা করিমুল হক

বহুদিন ধরে Microsoft এর সঙ্গে কাজ করছে কর্পোরেশনের মূল সংস্থা KRAFTON।এর কারন PUBG MOBILE গেমের ডেটা হোস্ট করার জন্য Microsoft Azure Cloud সার্ভিসকে ব‍্যবহার করছে এই গেমিং সংস্থা।PUBG গেম ২০১৭ সালে Xbox ভার্সনের জন্য Amazon Web সার্ভিস থেকে Microsoft Azure এ চলে যায়।

আরও পড়ুন :  শুক্রবার ভারতজুড়ে বনধ,বন্ধ থাকবে বানিজ্যিক প্রতিষ্ঠান ও গড়াবেনা গাড়ির চাকা।
আরও পড়ুন :  এবার গঙ্গায় ভ্রমণ মাত্র ৩৯ টাকায়! পুজোর আগে রাজ্য পরিবহন দপ্তরের বিশেষ উদ্যোগ

এবার টেক এক্সপার্টরা আশা করছে এবার থেকে সমস্ত Mobile,PC,ও Console Version এ Micro Azure ব‍্যবহার করা যাবে।তাই ID নিয়ে অতো চিন্তার ব‍্যাপার নেই।তবে কয়েকটি টেক ওয়েবসাইট মারফত জানা গিয়েছে কোনো গেমার ID কোন কারনে ব‍্যান হয়ে গেলে পরে সেই ID আর PUBG Mobile India তে ব‍্যবহার করা যাবে না।

আরও পড়ুন :  আগামী ২ ডিসেম্বর ডুয়েল সেলফি ক্যামেরা সহ ভারত আসছে Infinix Zero 8, সস্তায় পাবেন অনেক কিছু

চলতি মাসের শুরুতেই PUBG কর্পোরেশনের তরফে শোনা গিয়েছিল যে PUBG Mobile India নামে নতুন গেমের কাজ শুরু হয়েছে।এ বিষয়ে ডেভেলপাররা বলেছে ইন্ডিয়ান গেমারদের কথা ভেবে সাজানো হবে এই গেমকে।ভার্চুয়াল ট্রেনিং গ্রাউন্ডে সেট করা হবে গেমটিকে।নতুন এই গেমে টাইম রেস্ট্রিকশন ফিচার আনা হচ্ছে।এর মাধ্যমে তরুণ প্রজন্মের অধিকাংশ গেমারদের গেমিং হ‍্যাবিটকে নিয়ন্ত্রণ করা যাবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল