Home দেশ জম্মুতে সম্প্রতি জঙ্গিদের নাশকতার ছক বানচাল করেছে নিরাপত্তারক্ষীরা

জম্মুতে সম্প্রতি জঙ্গিদের নাশকতার ছক বানচাল করেছে নিরাপত্তারক্ষীরা

নিউজ ডেস্কঃ সম্প্রতি জম্মুতে নিরাপত্তারক্ষীরা জঙ্গিদের নাশকতার ছক বানচাল করে দিলো।এদিন চার সন্ত্রাসবাদী লুকিয়ে ছিলো নাগরোটারবান টোল প্লাজায়।আর সেখানেই নিরাপত্তা রক্ষীদের গুলিতে ঝাঝরা হয় ঐ চার জঙ্গি।এই সংঘর্ষে আহত হন এক নিরাপত্তারক্ষীও।আর এই ঘটনার পর পরই ঐ স্থানে আরো জোরদার করা হয়েছে নিরাপত্তা ব‍্যাবস্থা।

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রী,NSA,ইন্টেলিজেন্স ব‍্যুরোর শীর্ষ আধিকারিকদের সাথে এ বিষয়ে নিয়ে বৈঠক করেন।জানা গিয়েছে মুম্বাইয়ের ২৬/১১হামলার ১২ বছর পূর্তি উপলক্ষে জঙ্গিদের নাশকতার ছক ছিলো বড়সড়।তবে আগে থেকেই খবর পেয়ে যাওয়ায় বৃহস্পতিবার থেকেই চলছিল নাকা চেকিং।আর সেই সময় ভোর রাতে আচমকা জঙ্গিরা নিরাপত্তা রক্ষীদের উপর গুলি চালানো শুরু করতেই পাল্টা গুলি চালায় নিরাপত্তা রক্ষীরা।আর তাতেই খতম হয় চার জঙ্গি।

আরও পড়ুন :  এক নজরে দেখেনিন এবারের পুজোর নির্দেশিকা : মূখ্যমন্ত্রী

জানা গিয়েছে জঙ্গিরা বাসে করে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল।তখন থেকেই জম্মু-শ্রীনগর রাস্তা বন্ধ রাখা হয়েছে।আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। তবে বড়সড় হামলার আশঙ্কা এড়িয়ে দেওয়া যাচ্ছে না তাই পুরো নিরাপত্তা ব‍্যবস্থা জোরদার করা হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল