Home দেশ শিশু বিক্রিতে মূল অভিযুক্ত ডাক্তার!ভয়ংকর পরিকল্পনা ধরে ফেললেন পুলিশ।

শিশু বিক্রিতে মূল অভিযুক্ত ডাক্তার!ভয়ংকর পরিকল্পনা ধরে ফেললেন পুলিশ।

The main accused doctor in selling children! The police caught a terrible plan.

নিউজ দেস্কঃ সদ‍্যজাত শিশুকে বিক্রি(Child Trafficking)করে দেওয়ার ভয়ংকর পরিকল্পনা।তাও আবার একাজে যুক্ত অভিযুক্ত তিনজনের মধ্যে রয়েছেন একজন ডাক্তারও!মুম্বাই পুলিশের তৎপরতায় বর্তমানে অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করা হলেও,তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে ঘৃন্য এই কাজের মূল অভিযুক্ত ঐ ডাক্তারই।এরকম একটি ঘৃন্য কাজে কিভাবে একজন ডাক্তার যুক্ত থাকতে পারেন সে নিয়ে ধন্ধে পুলিশ।এদিকে অভিযুক্তদের রীতিমতো ফাঁদে ফেলে গ্রেফতার করেছে পুলিশ।

অন‍্যদিকে আট মাসের ঐ শিশুকন‍্যাকে আপাতত হোমে পাঠিয়ে দেওয়া হয়েছে।গোপন সূত্রে খবর পেয়ে মুম্বাই পুলিশ (Mumbai Police) ফাঁদ পাতে পূর্ব ভিরারের একটি বাস ডিপোর কাছে।পুলিশ সূত্রে খবর সেখানেই নিঃসন্তান দম্পতি ৫ লক্ষ টাকা নিয়ে ঐ শিশুটিকে ডাক্তারের কাছ থেকে কিনে নেবার জন্য হাজির হয়েছিলেন। অভিযুক্ত ডাক্তার জিতেন বালা সেখানে পৌঁছে গেলেও সময়মতো পুলিশ উপস্থিত হয়ে যাওয়াতে হস্তান্তরিত হওয়ার আগেই বেচেঁ যায় শিশুটি। হাতেনাতে ধরা পড়ে যায় বছর ৪৮ এর জিতেন বালা ও সঞ্জিত মন্ডল ও মঞ্জু নামের স্বামী স্ত্রী কে।এছাড়াও গ্রেফতার করা হয় অনিতা ভাবে নামের ৫০ বছরের এক পৌঢ়াকে।তার বিরুদ্ধে অভিযোগ তিনি ডাক্তার ও ঐ দম্পতির মধ্যে মধ‍্যস্থতা করে দিচ্ছিলেন।পুলিশ জানিয়েছে তারা অভিযুক্তদের জেরা করে জানতে চাইছে সরাসরি কি শিশুটিকে বিক্রির পরিকল্পনা ছিলো না আরো কোনো এজেন্ট জড়িত ছিলো।

আরও পড়ুন :  ক্রীড়া জগতে আবার শোকের ছায়া
আরও পড়ুন :  ফের আকাশ ছোঁয়া আলুর দাম কমাতে উদ‍্যোগ নিলো কেন্দ্রীয় সরকার

 

ভারতীয় দন্ডবিধির ৩৭০(১)ধারায় জ্ঞানত মানব পাচারের কাজে যুক্ত থাকার অভিযোগ আনা হয়েছে অভিযুক্ত চারজনের বিরুদ্ধে। সেইসাথে মামলা রুজু হয়েছে জুভেনাইল জাস্টিস বিল মামলা অনুযায়ী ও।আগামী কয়েকদিন পুলিশি হেফাজতে রেখে ১৬ ফেব্রুয়ারিতে ভাসাই আদালতে তোলা হবে অভিযুক্তদের।

আরও পড়ুন :  সোমবার রাষ্ট্রপতি পদে বসেই ট্রাম্পকে বিঁধে তোপ বাইডেনের

শিশুটির প্রকৃত মা-বাবার খোঁজ না মেলা অবধি হোমে থাকবে শিশুটি।এছাড়াও পুলিশ তদন্ত করছে যে কোনভাবে কি শিশুটির মা বাবাও জড়িত নাকি শিশু বিক্রির কাজে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল