Home নিউজ রক্তাক্ত অবস্থাতেই দুষ্কৃতী ধরলেন যুবক, সাহসিকতায় মুগ্ধ পাটুলি থানার পুলিশ।

রক্তাক্ত অবস্থাতেই দুষ্কৃতী ধরলেন যুবক, সাহসিকতায় মুগ্ধ পাটুলি থানার পুলিশ।

নিউজ ডেস্কঃ সোমবার সন্ধ্যায় পাটুলি থানা এলাকার বাসিন্দা শুভঙ্কর মুখোপাধ্যায় নামে ঐ যুবক নিজের বাড়িতে ফিরে দেখেন কলাপসিবল গেটের তালা ভাঙা। এই ঘটনা দেখে মনে সন্দেহ নিয়ে ঘরে ঢুকেই দেখেন দুজন চোর লুটপাট চালাচ্ছে।একজন নিয়েছে মানিব‍্যাগ যাতে ছিলো নগদ ১০ হাজার টাকা অন‍্যজনের হাতে ল‍্যাপটপ। শুভঙ্করের উপস্থিতি টের পেতেই তারা পেছনের গেট দিয়ে পালাতে উদ‍্যত হলে পেছন পেছন শুভঙ্করও দৌড়াতে থাকে।

আরও পড়ুন :  তবে কি স্পেস জাঙ্ক ছুঁড়েছে পৃথিবীর দিকে 'এলিয়েন'রা এমন দাবি হার্ভার্ডের অধ্যাপকের

এরপরই ঐ দুজনের মধ্যে একজন ছুরি দিয়ে আঘাত করতে আসে আর অন‍্যজন লোহার রড দিয়ে মাথায় আঘাত করে পালাতে শুরু করে।তবে এরপর দরদর করে রক্ত ঝরলেও শুভঙ্কর দমেননি উল্টে ঐ অবস্থায় দৌড়ে ল‍্যাপটপ সহ একজনকে জাপটে ধরেন। আরেকজন হাত ফস্কে পালিয়ে যায়।

আরও পড়ুন :  বিয়ের দিন বউয়ের পিরিয়ডস! রেগে অগ্নিশর্মা পাত্রপক্ষ, বিবাহবিচ্ছেদের মামলা
আরও পড়ুন :  বিয়ের দিন বউয়ের পিরিয়ডস! রেগে অগ্নিশর্মা পাত্রপক্ষ, বিবাহবিচ্ছেদের মামলা

এরপর শুভঙ্করের চিৎকারে এলাকাবাসী দেবকুমার হালদার নামের ঐ যুবককে ধরে পাটুলি থানায়(Patuli PS)ধরে নিয়ে যায়।উদ্ধার করা হয় ল‍্যাপটপ। এরপর বাঘাযতীন হাসপাতালে জখম শুভঙ্করকে ভর্তি করানো হয় চিকিৎসার জন্য।দক্ষিণ ২৪ পরগনার থানা এলাকায় পালিয়ে যাওয়া ঐ দুস্কৃতির সন্ধান চলছে।তবে যেভাবে আহত হয়েও এক দুস্কৃতিকে ধরে পুলিশের হাতে তুলে দিলেন ঐ যুবক তা অবিশ্বাস্য ও ভীষণ প্রশংসার যোগ্য।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল