Home খেলার দুনিয়া এবার করোনা পরিস্থিতিকে ভয় না পেয়ে মিনি আইপিএলের আসর বসছে বাংলায়! নভেম্বরেই...

এবার করোনা পরিস্থিতিকে ভয় না পেয়ে মিনি আইপিএলের আসর বসছে বাংলায়! নভেম্বরেই ইডেনে আইপিএল ধাচে T20 চ‍্যালেঞ্জ

নিউজ ডেস্কঃ করোনা পরিস্থিতিকে ভয় না পেয়ে কোলকাতায় শুরু হতে চলেছে আইপিএল ধাচে T20 চ‍্যালেঞ্জ।আর তা শুরু হবে এমাসের ২৪ নভেম্বর থেকে চলবে ১০ ডিসেম্বর অবধি।৬টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে বলে জানা গিয়েছে।তবে এই করোনা পরিস্থিতিতেও খেলাকে মূল স্রোতে ফেরানোর এই উদ‍্যোগে খুশি সকলেই শুধু তাই নয় সবাই প্রশংসা করেছে সিএবি বা ক্রিকেট অ্যাসোসিয়েশন ওফ বেঙ্গলের।

আরও পড়ুন :  আইপিএল ম্যাচের সম্পূর্ণ আনন্দ উপভোগ করতে টেলিকম সংস্থা নিয়ে এলো নতুন পরিকল্পনা

জানা গিয়েছে সমস্ত রকম স্বাস্থ্যবিধি ও সুরক্ষা মেনে এই ম‍্যাচের আয়োজন করা হবে।এই টুর্নামেন্টে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মতো নামী দলগুলো যোগদান করবে।একটি বেসরকারি সংস্থার সাথে যৌথ উদ‍্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।রবিবার সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া ঐ বেসরকারী সংস্থা টিসিএমের সাথে একটি মৌ সাক্ষর করেন।মায়াবী ইডেনের ফ্লাডলাইটেই অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের অধিকাংশ ম‍্যাচ।যার ফর্ম‍্যাট হবে আইপিএল ধাঁচের।সিএবি তরফে জানা গিয়েছে খেলার পাশাপাশি থাকবে বিনোদনের ব‍্যবস্থাও।

আরও পড়ুন :  প্রাথমিক শিক্ষক নিয়ােগে TET উত্তীর্ণদের অফলাইনে আবেদনের জন্য সময় বৃদ্ধির নির্দেশ হাইকোর্টের
আরও পড়ুন :  আইপিএল ম্যাচের সম্পূর্ণ আনন্দ উপভোগ করতে টেলিকম সংস্থা নিয়ে এলো নতুন পরিকল্পনা

তবে দর্শকদের প্রবেশ করতে দেওয়া হবে কিনা তা এখনও জানানো হয়নি।মনোজ তিওয়ারি,শাহবাজ আহমেদ,অনুষ্টুপ মজুমদার,শ্রীবৎস গোস্বামী প্রমুখরা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন।তবে বাংলা দলের অধিনায়ক অভিমন্যু ইশ্বরন করোনা আক্রান্ত হওয়ায় মাঠে নামতে পারবেননা বলেই খবর।এই টুর্নামেন্টে ৩৩টি ম‍্যাচ হবে।

আরও পড়ুন :  CSK vs RR Preview: আজ ধোনি বনাম অফ ফর্মের স্মিথ! কে জিতবে মেগা ম্যাচ

ডালমিয়া শিবির সূত্রে খবর আইপিএল ধাঁচে ক্রিকেটারদের বায়ো সিকিয়র বাবলে রাখা হবেই বলে জানা গিয়েছে। টুর্নামেন্টের পূর্নাঙ্গ সুচি ও নিয়মাবলী সমস্ত প্রকাশ করা হবে সিএবি এপেক্স কাউন্সিলের বৈঠকে।বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সাথে এই বিষয়ে কথা হয়েছে বলেই সূত্রের খবর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল