Home নিউজ অস্বাভাবিক মৃত্যু ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের, শৌচাগারে মিলল দেহ

অস্বাভাবিক মৃত্যু ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তের, শৌচাগারে মিলল দেহ

্যাশন জগতে ট্রেন্ড হয়ে ওঠা বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত আর নেই।ব্রড স্ট্রিটের বাড়িতে শৌচালয় থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা নাগাদ তাঁর দেহ উদ্ধার করা হয়।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।মঙ্গলবার রাতে খাওয়া দাওয়ার পর তার পরিবারের সদস্যদের সাথে শেষ দেখা হয়েছিল এরপর থেকেই তাকে আর পাওয়া যাচ্ছিল না ফোনে।

আরও পড়ুন :  বিজেপির নেতানেত্রীরা কথা রাখেনি,শেষে স্বাস্থ্যসাথী কার্ডে অস্ত্রোপচার করে সুস্থ হুগলির শ্রমিকের স্ত্রী

শৌচাগারে দেহ পাওয়ায় মনে করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এমনটাই জানা গিয়েছে পারিবারিক সূত্রে। তবে ঠিক কি কারণে এই আকস্মিক মৃত্যুর ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখবে কলকাতা পুলিশের হোমিসাইড বিভাগ এর সদস্যরা।

ইতিমধ্যে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়াও হয়েছে।ফ্যাশন ডিজাইন এর পাশাপাশি তিনি বাংলা চলচ্চিত্র জগতেও ছিলেন সুপরিচিত। তাঁর হাত ধরেই রঙিন ধুতির চল শুরু হয়েছিল।রঙিন ধুতির পাড়ে কাঁথা স্টিচ ও রাজস্থানী প্রিন্ট তারই কনসেপ্ট।

আরও পড়ুন :  নতুন ভিডিও আপলোড রিয়ার নিজের instagram-এ, ভাইরাল মুহূর্তেই
আরও পড়ুন :  বিয়েতে অতিথিরা না আসায়, ৭০০ জন অতিথির খাবার হোম ডেলিভারি করলেন বরের বাবা!

বিভিন্ন দেশের ঐতিহ্য কে তুলে ধরতেন তিনি তার করা ডিজাইন এ তবে তার মধ্যে অন্যতম মিশরীয় সভ্যতা। ধুতি পাঞ্জাবির উপর ইজিপ্ট দেশের কারুকার্য তুলে ধরে ২০০৮ সালে তিনি পেয়েছেন আন্তর্জাতিক পুরুস্কার।

আরও পড়ুন :  আধো আধো গলায় টাকা-পয়সা নিয়ে শ্বশুরবাড়ির পথে একরত্তি মেয়ে

টালিগঞ্জ থেকে শুরু করে বিভিন্ন অভিনেতা তার ডিজাইন করা পোশাকে বিয়ে সেরেছেন।তাঁর স্টোরের নাম রেখেছিলেন’শূন্য’।ডিজাইনার এর আকস্মিক মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল