Home দেশ এলআইসি-র নতুন জীবন শান্তি পলিসিতে কী কী সুবিধা মিলবে ? জেনেনিন

এলআইসি-র নতুন জীবন শান্তি পলিসিতে কী কী সুবিধা মিলবে ? জেনেনিন

নিউজ ডেস্ক: গ্রাহকদের কথা চিন্তা করে মাঝে মধ‍্যেই নিত্য নতুন প্লান নিয়ে হাজির হয় এলআইসি(LIC)।এবার আবার একটি নতুন প্লান নিয়ে হাজির এলআইসি(LIC)। এই প্লানের নাম নতুন জীবন শান্তি ডিফার্ড অ্যামিউনিটি(New jeevan Shanti Differed Amuinity)।

এই প্লানটি নন পার্টিসিপেটিং, সিঙ্গেল প্রিমিয়াম, ডিফার্ড অ্যামিউনিটি, নন লিঙ্কড প্লান। LIC এর প্লানে গ্রাহকদের মিলবে লোনের সুবিধা। এই প্লানের আবেদন শুরু হচ্ছে ২১অক্টোবর ২০২০থেকে। অনলাইনে ও অফলাইনে দুভাবেই আবেদন করতে পারবেন। চলুন দেখে নেই কি কি সুবিধা পাবেন এই প্লানে।

আরও পড়ুন :  রাত পোহালেই ফের ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ১৪৫ কিলোমিটার বেগে, জারি হয়েছে IMD সতর্ক বার্তা

১)সিঙ্গেলদের জন্য রয়েছে ডিফার্ড অ্যামিউনিটি।এই ডিফার্ড অ্যামিউনিটি পেমেন্ট সারাজীবন ধরে মিলবে।অ্যামিউনিটির গ্রাহকের হঠাৎ মৃত্যু হলে নমিনী এই সুবিধা ভোগ করবেন।

২)সিঙ্গেলদের পাশাপাশি জয়েনরাও এই অ্যামিউনিটি করাতে পারবেন। তবে এক্ষেত্রে যতদিন দুজনেই জীবিত থাকবেন ততদিন অর্থাৎ জয়েন অ্যামিউনিটি যে দুজন করাবেন তাদের মধ্যে একজন মারা গেলে অন‍্যজন সেই সুবিধা ভোগ করবেন। তবে দুজন মারা গেলে নমিনী এই সুবিধা ভোগ করতে পারবেন।

আরও পড়ুন :  আজ রাজ্যে সোনা রুপোর দাম কত চলছে জেনে নিন
আরও পড়ুন :  প্রকাশ্যে এল Mukesh Ambani এর নাতির নাম, জানুন তার নাম

এই প্লানটির সুবিধা ভোগ করতে চাইলে নূন্যতম ১৫০০০০টাকা ইনভেস্ট করতে হবে। বছরে ৬মাস বা ৩মাস বা মান্থলি মোডে করাতে পারবেন। সমস্তই নির্ভর করছে গ্রাহকের ইচ্ছার উপর। এই প্লানটি কিনে আপনি বছরে ১২০০০টাকা আয় করতে পারবেন। উর্ধসীমা বলে কিছু নেই। ৩০থেকে৭৯বছরের মধ্যে যে কেউই এই প্লানটি কিনতে পারেন। অ্যামিউনিটি ডিফার্ডমেন্টের সময় ১ থেকে ১২বছরের।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল