নিউজ

স্বামী বিদেশে, দুই সন্তান রেখে পরকীয়ায় মজে প্রেমিকের হাত ধরে অর্থ এবং গয়না নিয়ে পালাল গৃহবধূ

দুই সন্তান রেখে পরকীয়ায় মজে প্রেমিকের হাত ধরে অর্থ এবং গয়না নিয়ে পালাল গৃহবধূ

নিউজ ডেস্কঃ ১২ বছরের সংসার ও দুই সন্তানের মায়া ত্যাগ করে প্রেমিকের সঙ্গে পালাল গৃহবধূ।স্বামী বর্তমানে কর্মসূত্রে লিবিয়ায় থাকেন। দুই সন্তানকে নিয়ে একাই থাকেন মহিলার৷নিজের একাকীত্ব কাটাতে অন্য এক যুবকের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে ওই মহিলার।সেই সম্পর্কের টানেই চরম পদক্ষেপ নিলেন গৃহবধূ।প্রেমিকের হাত ধরে পালাল গৃহবধূ।এই গোটা ঘটনায় বাংলাদেশের কিশোরগঞ্জের ভৈরব উপজেলার টান কৃষ্ণনগর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন :  করোনার জেরে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে গেল আইপিএল, ক্রিকেটারদের বাড়ি ফেরার ব্যবস্থা করছে বোর্ড

রবিবার সকালে দুই সন্তানকে রেখে কাউকে কিছু না বলেই বাড়ি থেকে বেরিয়ে যান ওই গৃহবধূ।কিন্তু এরপর দীর্ঘক্ষণ কেটে গেলেও বাড়ি না ফেরায় থানায় অভিযোগ দায়ের করেন মহিলার শ্বাশুড়ি।শাশুড়ির অভিযোগ ফেসবুকের মারফর এক যুবকের সঙ্গে তাঁর বউমার সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্কের বিষয়ে তাঁর ছেলেও জেনে গিয়েছিল।তাকে একাধিকবার সতর্ক করলেও পাত্তা দেয়নি।বরং প্রেমিকের প্ররোচনায় অর্থ এবং গয়না নিয়ে পালিয়েছেন তাঁর বউমা।

আরও পড়ুন :  করোনা আক্রান্ত বর, তাই কোভিড ওয়ার্ডেই কনে PPE পরে বিয়ে সারলেন !

মহিলার শাশুড়ি ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।তিনি অভিযোগ করেন ২০ লক্ষ টাকা এবং ৮ লক্ষ টাকা মূল্যের ১২ ভরি সোনার গয়না নিয়ে বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন ওই মহিলা।ওই মহিলার শাশুড়িকে পুলিশ ঘটনার যথাযত তদন্তের আশ্বাস দিয়েছে।

Related Articles

Back to top button