Home লাইফস্টাইল সোমবার কোন পাঁচটি বিষয়ে দান করা উচিৎ,যাতে জীবনের সব সমস্যা দূর হয়ে...

সোমবার কোন পাঁচটি বিষয়ে দান করা উচিৎ,যাতে জীবনের সব সমস্যা দূর হয়ে যাবে !

নিউজ ডেস্কঃ মানুষের জীবনে যেমন ভালো সময় আসে তেমনি আসে খারাপ সময়। আর খারাপ সময় গুলিকে অনেকেই কাটিয়ে উঠতে পারে আবার অনেকে সেগুলোর সাথে লড়াই চালিয়ে যায়। তবে খারাপ সময়কে কাটিয়ে ভালো থাকতে চাইলে আপনাকে অবশ্যই মেনে চলতে হবে কিছু নিয়ম কানুন। তারমধ্যে সোমবারের একটি নিয়ম নিয়ে আজ আলোচনা করবো।

সোমবার মূলত ৫টি জিনিস দান করলেই মিলবে সমস্যা থেকে মুক্তি। আর ভালো থাকবেন আপনি। আমাদের ধর্মগ্রন্থেও দানধ্যান করার কথা বলা আছে।দানধ্যান করলে ভগবান খুশি হন।আর ভগবান খুশি হলে আপনি ভগবানের আশীর্বাদ পাবেন। আর ভগবান আপনাকে যত কৃপা বা আশীর্বাদ করবেন আপনার জীবনের সুখ শান্তি ততই বেড়ে যাবে।

আরও পড়ুন :  বাড়িতে কয়েকটি নিয়ম মেনে চলুন, যা আপনাকে সৌভাগ্যবান করে তুলবে

চলুন এবার দেখে নেওয়া যাক সোমবার কোন পাঁচটি বিষয়ে দান করা উচিৎ।
১)শিবমন্দির অফার:সোমবার শিব তথা ভোলেনাথ ভক্তদের প্রার্থনা খুব দ্রুত শোনেন। এই জন্য আপনি শিবমন্দিরে কিছু দান করতেই পারেন শিবকে খুশি করতে চাইলে। মন্দিরে গিয়ে অর্থ,প্রসাদী ফলমুল দান করতে পারেন। এতে আপনার দুঃখ কষ্ট নিমেষে দুর হবে। এই দান ধ্যানের কারণে মন্দিরে গিয়ে আপনার ভগবান দর্শন ও হবে।পূন্য অর্জন করবেন আপনি।

আরও পড়ুন :  আপনি কি জেল্লাদার চকচকে স্কিন চান? তাহলে হাতের কাছে রাখুন চিনি-লেবু

২)রুপো দান:রুপো দান করা সবার সামর্থ্য হয়না তবে যদি কেউ মন্দিরে গিয়ে দান করেন বা কোন গরিবকে দান করেন তাতে আপনার সম্পদ কমে যাবে না।উল্টে দিনদিন সম্পদ বেড়েই চলবে আর সমস্ত আর্থিক কষ্ট দুর হবে।
৩)সাদাবস্ত্র দান: সোমবার সাদাবস্ত্র দান করা খুবই ভালো। তবে কোন সুখী মহিলাকে নয়। সাদাবস্ত্র শুধুমাত্র পুরুষদের দান করা যাবে। কথিত আছে সাদাবস্ত্র দান করলে শারিরীক কোন অসুস্থতা ধারেকাছে ঘেঁষে না।আপনি সাদাবস্ত্র কোন গরীব বা ব্রাক্ষ্মনকে দান করতে পারেন। এই সাদাবস্ত্র দান করলে দেবতাদের আশীর্বাদ চিরকাল আপনার উপর থাকবে।
৪)দুধ দান: সোমবার দুধ,তেতুল, পনির, ঘি,অন্যান্য খাদ্যদ্রব্যের মতো জিনিস দান করা খুবই ভালো।হিন্দু শাস্ত্রমতে দুধ শিবের খুব প্রিয় জিনিস। তাই অনেকেই শিবকে দুধ দিয়ে স্নান ও করিয়ে থাকেন। তবে আপনি যদি সোমবার শিবের মন্দিরে দুধ দান করতে পারেন তবে আপনার সৌভাগ্য ফিরে আসতে বাধ্য।
৫)বাচ্চাদের উপহার: সোমবার একটি পবিত্র দিন তাই এই দিনে আপনি যেকোনো বাচ্চা সেটা আপনার হোক বা বাইরের গরিব মানুষের বাচ্চা হোক আপনি উপহার দিতে পারেন কোন খেলনা,গাড়ি বা কোনো খাবার জিনিস। বাড়িতে এরফলে সুখ শান্তি তো বজায় থাকবেই পাশাপাশি আপনি দেখতে পারবেন বাচ্চাদের মিস্টি হাসি। পারিবারিক শান্তি বজায় থাকবে এরফলে।

আরও পড়ুন :  ১ টাকার এই কয়েনের জন্য পেতে পারেন ৯ কোটি ৯৯ লক্ষ টাকা, জেনে নিন কী ভাবে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

এই মুহূর্তে

- Advertisment -
- Advertisment -

ভাইরাল