ভাইরালভিডিও

অবাক কান্ড ! চিড়িয়াখানার কর্মীর উপর সিংহের হামলা, ঝাঁপিয়ে পড়ে বাঁচাল ওই খাঁচারই সিংহী, এই অবিশ্বাস্য ভিডিও দেখে নিন

কেউ কি কখনও শুনেছেন যে সিংহ হামলা করেছে, আর সিংহী এসে বাঁচিয়েছে তাকে। তাও আবার কোনও মানুষকে।শুনতে অবিশ্বাস্য মনে হলেও একটি চিড়িয়াখানায় এমনই একটি ঘটনা ঘটেছে।যেখানে সিংহ হামলা করেছে, আর সিংহী এসে বাঁচিয়েছে।এমনই এক অবিশ্বাস্য ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

এক চিড়িয়াখানার দুই কর্মী সিংহের খাঁচায় ঢুকেছিলেন। সেই খাঁচায় একটি সিংহ এবং একটি সিংহী ছিল।সিংহী আপন মনে কিছু একটা চিবিয়ে যাচ্ছিল,আর তার পাশেই সিংহটি চুপচাপ বসেছিল।কিন্তু হঠাৎই সিংহ পিছনে মুখ ঘুরিয়ে চিড়িয়াখানার সেই কর্মীকে তার পিছনে দেখতে পায়।সেই কর্মীকে তার পিছনে দেখতে পেয়েই তাঁর উপর আচমকাই ঝাঁপিয়ে পড়ে সিংহটি।

আরও পড়ুন :  অবাক কান্ড ! একটি আনারস গাছে ১০টি ফল হওয়ার কৌতুহল ছড়িয়েছে এলাকায়

সঙ্গীর উপর হামলা হতেই অন্য কর্মী সিংহটিকে ছাড়াতে তাদের কাছে ছুটে যান।এমন পরিস্থিতি যখন চলছে ঠিক তখন সিংহের উপর ঝাঁপিয়ে পড়ে সিংহী।তাঁকে ছাড়ানোর চেষ্টা করতে দেখা যায়। এর কিছুক্ষণ পর সিংহের হামলা থেকে কোনও রকমে বাঁচেন ওই কর্মী।সিংহী যখন সিংহের উপর ঝাঁপিয়ে পড়ে, ঠিক সেই সুযোগে দুই কর্মী খাঁচা ছেড়ে পালিয়ে যান।এইভাবে ওই দুই
কর্মী কোনো ক্রমে সিংহের খাঁচা থেকে বেচেঁ ফিরে আসে।

আরও পড়ুন :  ৬ মাসের ছোট্ট শিশু দাদুর সঙ্গে বসে দুর্দান্ত কায়দায় তবলা বাজাচ্ছে, ভাইরাল ভিডিও

তবে এই ভিডিও দেখে কেউ কেউ প্রশ্ন তুলেছেন, কোনও রকম নিরাপত্তা ছাড়াই কী ভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়ে খাঁচার ভিতরে ঢুকলেন ওই দুই কর্মী? আবার কেউ প্রশ্ন তুলেছেন যে, এই কর্মীদের নির্ঘাত কোনও প্রশিক্ষণ ছিল না।তাই প্রশিক্ষণ ছাড়াই এভাবে খাঁচার ভিতরে ঢুকে পরেছে।তাদের এই কান্ডের জন্যই তারা এমন ঘটনার শিকার হলেন।প্রশিক্ষণ থাকলে হয়ত এমন ঘটনা ঘটতই না।

Related Articles

Back to top button