বিনোদন

ছোট পোশাকে তুমুল নাচ মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্কঃ স্ক্রিনে হাজির হলেই উত্তাপ ছড়াতে শুরু করেন অভিনেত্রী অভিনেত্রী মাদালসা শর্মা। কিছুদিন আগেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অনুপমা দিয়ে পা রেখেছেন এই অভিনেত্রী।তবে সর্বপ্রথম এই অভিনেত্রী তেলেগু সিনেমা ফিটিং মাস্টার দিয়ে ২০০৯ সালে অভিনয় জগতে পা ফেলেন।২০১১ সালে বলিউডে প্রবেশ করেন আঞ্জেল দিয়ে। তবে ছোট পর্দায় তিনি বেশী পরিচিতি লাভ করেছেন।

Madalsa M Chakraborty hot video,Madalsa M Chakraborty hot photo,Mithun Chakraborty Daughter-in-law,Madalsa Sharma hot sheen,

তবে অভিনেত্রীর আসল পরিচয় হলো তিনি মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ।মিঠুনের সাথে তার বাবা মেয়ের সম্পর্ক।মিঠুন যেমন তাকে ভালোবাসেন তেমনি শ্রদ্ধা ও সহযোগিতা করেন বলেই জানিয়েছেন অভিনেত্রী এক সাক্ষাৎকারে।আর তাই মাঝে মাঝেই অভিনেত্রী আপলোড করে থাকেন পরিবারের সাথে কাটানো নানা মূহুর্ত্তের ছবি। স‍্যোসাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার কারণে বর্তমানে তার অনেক ফ‍্যান হয়েছে।

আরও পড়ুন :  বয়স ৫০ জুঁইছুঁই, তবুও শরীর জুড়ে রয়েছে উষ্ণতা, উন্মুক্ত ব্লাউজে হট আইটেম শ্রীলেখা মিত্র

https://www.instagram.com/p/CJc6eH0JZLt/?utm_source=ig_web_copy_link

সম্প্রতি ২০২০ এর বিদায় বেলায় রুমে নেচে মশগুল অভিনেত্রী।ভক্তদের তিনি নতুন বছরের প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে উইশ করেছেন।আর এই ভিডিও স‍্যোসাল মিডিয়ায় আসতেই মূহুর্তে ভাইরাল হয়েছে।দেখে নিন সেই ভিডিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button