নিউজভাইরাল

অশনি আবহে সমুদ্র সৈকতে সঙ্গী নাতিকে নিয়ে ধরাশায়ী মদন?ভাইরাল সেই ভিডিও

কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র ফের ভাইরাল।তবে এবার কলকাতার রাস্তা বা রেস্তোরাঁয় নন।আবার গান গেয়ে বা নেচেও নন।এবার মদন ‘ভাইরাল’ হয়েছেন পপাত ধরণীতল হয়ে।মঙ্গলবার নেটমাধ্যমে মদন মিত্রের একটি সংক্ষিপ্ত ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে নাতিকে নিয়ে ঘুরতে ঘুরতে পা পিছলে আছাড় খাচ্ছেন মদন।

এই ভিডিওটি ১২ ঘণ্টা আগে নেটমাধ্যমে পোস্ট করা হয়েছে।যা থেকে মনে করা হচ্ছে,সোমবার অশনি আবহের মধ্যেই দিঘায় ভ্রমণে গিয়েছেন তৃণমূলের বিধায়ক মদন।তনে মদনের ফেসবুক প্রোফাইলে এই ভিডিওটি দেওয়া হয়নি।কিন্তু ওই একই পোশাক পরিহিত মদনের ছবি দেখা যাচ্ছে তাঁর ফেসবুক প্রোফাইলে।যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি।

আরও পড়ুন :  কেন্দ্র সাফ জানিয়ে দিল দেশের সব মানুষকে টিকা দেওয়ার কোনও পরিকল্পনাই নেই

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে কংক্রিট দিয়ে বাঁধানো দিঘার সমুদ্র সৈকতে মদন নাতিকে সঙ্গে নিয়ে হাঁটছেন।তাঁর সঙ্গে রয়েছেন আরও কয়েকজন।মদনের পরনে কালো ট্রাউজার এবং রঙিন প্রজাপতি আঁকা সাদা জামা।চোখে সোনালি ফ্রেমের রোদচশমা এবং পায়ে রবারের চটি পরে খোশমেজাজে হাঁটার সময়ই এই বিপত্তি ঘটে।নাতির হাত ধরে হাটার সময় হঠাৎই মদন পা পিছলে নাতিকে নিয়েই কংক্রিটের উপর ধরাশায়ী হন।

এরপর সঙ্গে থাকা নিরাপত্তারক্ষী এবং সঙ্গীরা ‘দাদা’-কে টেনে তোলেন।নাতি দ্রুত উঠে দাঁড়ালেও মদন বেশ কিছুক্ষণ কংক্রিটের চাতালের উপরেই বসে থাকেন।যেভাবে মদনকে পড়তে দেখা গিয়েছে, তাতে বড় আঘাত লাগার যথেষ্ট সম্ভাবনা ছিল।তবে তাঁকে দেখে মনে হয়নি বিশেষ কোন আঘাত পেয়েছেন।দিঘার সমুদ্রের পাড়ের বেশ কিছুটা অংশ বহুদিন ধরেই কংক্রিট দিয়ে বাঁধানো।জোয়ারের সময় জল উঠে আসায় ওই চাতালটি শ্যাওলা জমে পিছল হয়ে গিয়েছে।তাই হয়ত এমন বিপত্তি ঘটেছে।

Related Articles

Back to top button