নিউজ

মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা গুলিবিদ্ধ, অভিযোগ উঠছে তৃণমূলের দিকে

মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা গুলিবিদ্ধ, অভিযোগ উঠছে তৃণমূলের দিকে

ভোট-মরশুমে আচমকা চাঞ্চল্য মালদহে। সেখানকার বিজেপি প্রার্থী গোপালচন্দ্ৰ সাহা রবিবার সন্ধ্যায় গুলিবিদ্ধি হয়েছেন।বিজেপি প্রার্থীকে গলায় গুলি করা হয়েছে। তাঁকে চিকিৎসার জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়৷ অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে।যদিও অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল।

মালদহ বিধানসভা কেন্দ্রে ভোট ২৯ এপ্রিল, অষ্টম দফায়। এই কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী গোপাল সাহা। রোজকার মতোই এদিনও নির্দিষ্ট সময়ে প্রচার শেষ করে ফেলেছিলেন তিনি, ঘড়িতে তখন সন্ধে ৮টা। প্রচার সেরে যখন বাড়ি ফিরছিলেন তখন পুরাতন মালদহের সাহাপুর ব্রিজের কাছে গোপালকে লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ।এরপর রক্তাক্ত অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

আরও পড়ুন :  Cristiano Ronaldo's baby boy DIES: রোনাল্ডোর সদ্যোজাত পুত্রসন্তানের মৃত্যু, শোকে বিহ্বল দম্পতি, তবে সুস্থ আছে যমজ কন্যা সন্তান

 

মালদহের প্রার্থীর উপর গুলি চালনার ঘটনায় কড়া প্রতিক্রিয়া দিয়েছেন রায়গঞ্জের সাংসদ কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী।তিনি বলেন এটা অত্যন্ত লজ্জাজনক ঘটনা। মূল বিরোধী দলের একজন প্রার্থী, যার জেতার সম্ভাবনা প্রবল, ভরসন্ধেয় তাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দিল। পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি কোনও পর্যায়ের পৌঁছেছে, মুখ্যমন্ত্রী বড় বড় কথা বলছেন। অবিলম্বে দোষীদের গ্রেফতার করে কঠোর শাস্তি দেওয়ার কথা বলেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button