বিনোদন

Malkin bhabhi web series: ‘মালকিন ভাবী’ ওয়েব সিরিজের প্রতি মুহূর্তেই রয়েছে উদ্দাম যৌনতা!অবশ্যই একা দেখুন

ঠিক সেই কারণেই আজকালকার দিনে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজগুলো মূলত প্রাপ্ত বয়স্কদের জন্য।

Malkin bhabhi web series: বর্তমান সময়ে মানুষ যেভাবে কর্ম জগতে ব্যস্ত হয়ে যাচ্ছে তাতে করে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার মানসিকতা অনেকেরই নেই। কিছু কলেজ কাপল বা বন্ধু ছাড়া আজকাল কেউ সিনেমা হলের দিকে যায় না। বিশেষ করে হাতের মুঠোয় যখন গোটা দুনিয়া তখন বাইরে গিয়ে লাভ কি? ঘরে বসেই দেখে নেওয়া যেতে পারে একেক রকমের ওয়েব সিরিজ। এগুলি দৈর্ঘ্যে কম হয়, গল্প থাকে টাটকা, থাকে রোমাঞ্চ, ক্রাইম, সাসপেন্স, অন্তরঙ্গতা এবং ভরপুর যৌনতা।

ঠিক সেই কারণেই আজকালকার দিনে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজগুলো মূলত প্রাপ্ত বয়স্কদের জন্য। এই প্ল্যাটফর্ম গুলোতে বাচ্চাদের জন্য তৈরি হয়নি ওয়েব সিরিজ। প্রত্যেকটা ওয়েব সিরিজের মধ্যে রয়েছে বিশেষ অন্তরঙ্গতা,অবৈধ প্রেম, যৌনতা, খুন,ইত্যাদি। আজকাল ব্রাউজারে অন্তরঙ্গ কোনো ভিডিও দেখা যায় না, তাই উৎসুক মানুষ ঝুঁকছে ওয়েব কনটেন্টে। কারণ এগুলিতে কোনো বিধিনিষেধ নেই।

আরও পড়ুন :  virgin bhasskar 2 web series: যৌন দৃশ্যে ভরপুর "ভার্জিন ভাস্কর”জনপ্রিয় কমেডি ওয়েব সিরিজটি দেখলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করে দেখবেন

ওটিটি প্ল্যাটফর্ম গুলিতে এখন বোল্ড বা অ্যডাল্ট কন্টেন্ট ওয়েবসিরিজ-এর ছড়াছড়ি। এ ধরনের ওয়েব সিরিজ কিন্তু প্রচুর মানুষ উপভোগ করেন। একটি আলাদা রকমের ফ্যানবেস আছে এ ধরনের ওয়েব সিরিজের। যা নিষিদ্ধ, যা বোল্ড তার প্রতি মানুষের একটি সহজাত কৌতুহল থাকে।আর সেই কৌতুহলকে কাজে লাগিয়েই ওটিটি প্ল্যাটফর্ম গুলিও এ ধরণের ওয়েব সিরিজ বানিয়ে প্রচুর লাভ করছে (Malkin bhabhi web series) ।

কোনো কোনো বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার ওয়েব সিরিজ রীতিমতন টেক্কা দেয় বড় বাজেটের সিনেমা গুলিকেও। যুগের সঙ্গে তাল মিলিয়ে একাধিক প্ল্যাটফর্ম এমন কিছু ওয়েব সিরিজ বানানো হচ্ছে যা দেখে সেই প্লাটফর্মের জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলছে। আর এখন মার্কেটে বেশি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। কিছু কিছু ওয়েব সিরিজে তো লজ্জার সমস্ত সীমা ছাড়িয়ে যায়। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় (Malkin bhabhi web series) রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

বর্তমানে ওয়েব সিরিজ প্রেমীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে প্রাইম শর্টসের দুটি ওয়েব সিরিজের সিক্যুয়াল পার্ট সৌকিন আঙ্কেল ও সীল ৪। এছাড়াও সম্প্রতি আরেকটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যা নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছে ।রাতের ঘুম কাড়া ওয়েব সিরিজটির নাম হল’ মালকিন ভাবী'(Malkin bhabhi web series)। এর ২ টি পর্ব আছে। এক একটি পর্ব ১৫-২০ মিনিটের। এই ওয়েব সিরিজটি শুধুমাত্র হিন্দি ভাষাতে রিলিজ করেছে।

এই মালকিন ভাবি ওয়েব সিরিজে প্রত্যেক মুহূর্তেই অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। উদ্দাম যৌনতা ও ভাবির কিলার এক্সপ্রেশন দেখে রাতের উড়বে সকলেরই। এই ওয়েব সিরিজটি দেখতে হলে আপনি ডাউনলোড করে দিন প্রাইমশট অ্যাপ। তবে এও ওয়েব সিরিজটি আপনি বিনামূল্যে দেখতে পারবেন না। এই ওয়েব সিরিজটি দেখতে হলে আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে।

প্রাইমশট অ্যাপ সাবস্ক্রিপশনের খরচ প্রতি মাসে ২৯৫ টাকা এবং বার্ষিক সাবস্ক্রিপশন ৯৯৯ টাকায় পাওয়া যায়।তবে এই ওয়েব সিরিজটি ভুল করেও পরিবারের সকলের সামনে দেখবেন না।ওয়েব সিরিজটি অবশ্যই একান্তে ঘরের দরজা বন্ধ করে দেখুন।

Related Articles

Back to top button