বিনোদন

অবিশ্বাস্য ঘটনা ! ৯ জন স্ত্রীকে সময় দিতে ভালবাসার টাইম টেবিল বানালেন স্বামী ,যাতে কোনও স্ত্রীর খারাপ না লাগে

ব্রাজিলের এক পুরুষ মডেল একসঙ্গে নয়জন মহিলাকে বিয়ে করে সকলকে চমকে দিয়েছেন।ব্রাজিলের বাসিন্দা আর্থার ও উরসো একসঙ্গে ৯ জন নারীকে বিয়ে করে সারা বিশ্বে আলোচনায় এসেছিলেন।man nine wife makes time table time spending formula not working সব স্ত্রীর সঙ্গে যাতে সঠিক সময় কাটাতে পারেন,তার জন্য তিনি ভালবাসার একটি রুটিন তৈরি করেছিলেন।যাতে কোনও স্ত্রীর খারাপ না লাগে। কিন্তু ব্যক্তির এত চেষ্টা সত্ত্বেও ‘ভালবাসার টাইম টেবিল’-এর পরিকল্পনা ফলপ্রসূ প্রমাণিত হয়নি।কারন তাঁর এক স্ত্রী ইতিমধ্যেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arthur O Urso (@arthurourso)

ভালবাসার টাইম টেবিলঃ-

এ প্রসঙ্গে তিনি জানান, ‘ভালবাসার টাইম টেবিল’ বানানো অকেজো প্রমাণিত হয়েছে।তিনি বলেন শুরুতে অ্যাপয়েন্টমেন্ট দিয়ে প্রেম করার চেষ্টা করেছি।কিন্তু টাইম টেবিল অনুসরণ করার কারণে অনেক সমস্যা দেখা দিয়েছে।এক ধরনের চাপ কাজ করত সব সময়। মনে হত, এটা আমি আনন্দের জন্য করছি না।আর্থার বলেন টাইম টেবিল রোম্যান্স আমাদের জন্য সঠিক ছিল না,তাই আমরা তাকে থামিয়ে দিয়েছি।

 

View this post on Instagram

 

A post shared by Arthur O Urso (@arthurourso)

আর্থার বলেছেন যে তিনি স্বাধীন প্রেম উদযাপন করতে এবং এক বিবাহের বিরোধিতা করতে ৯টি বিয়ে করেছেন।তিনি বলেন আমাদের জীবনে অনেক মজা ও আনন্দ আছে।সাধারণত যে কোন বিয়েতে উত্থান-পতন ঘটে, আর্থারের বিবাহিত জীবনেও অনেক উত্থান-পতন ছিল। তাঁর এক স্ত্রী ইতিমধ্যেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন।এ বিষয়ে আর্থার বলেন তিনি চান আমি শুধু তারই থাকি৷ কিন্তু এর কোনও মানে হয় না।আর্থার আরও বলেন আমি বিচ্ছেদ নিয়ে খুব দুঃখিত ছিলাম এবং তার কারণ সম্পর্কে আমি বিস্মিত।

 

View this post on Instagram

 

A post shared by Arthur O Urso (@arthurourso)

৯ স্ত্রীর উপহার নিয়েঃ-

এ বিষয়ে আর্থার বলেছেন যে কোন স্ত্রীর সঙ্গে কতটা সময় থাকেন তাতে খুব বেশি পার্থক্য নেই।তবে উপহার নিয়ে স্ত্রীদের মধ্যে ঈর্ষা রয়েছে।তিনি বলেন আমি যখন একজনকে দামী উপহার দেই আর একজনকে ছোট বা সস্তা উপহার দেই, তখন তাঁদের মধ্যে হিংসা হয় উপহার নিয়ে।

Related Articles

Back to top button