ভাইরালভিডিও

ট্রেনে কেকে’র গান গেয়ে শ্রদ্ধা জানিয়ে সকলের চোখে জল এনে দিলো অসহায় এক যুবক, ভিডিও ভাইরাল

ভারতীয় মিউজিক ইন্ডাস্ট্রিতে অত্যন্ত জনপ্রিয় নাম কেকে অর্থাৎ‍ কৃষ্ণকুমার কুন্নথ।কলকাতার নজরুল মঞ্চের অনুষ্ঠানে সেদিন হাসিমুখে প্রানোজ্বল শিল্পী একের পর এক গান গেয়েছেন মঞ্চে। তবে অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই আচমকাই অসুস্থ হয়ে পড়েন কে কে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে শিল্পীকে মৃত বলে ঘোষণা করা হয়।কেকে (KK) সঙ্গীত প্রেমীদের মনের কতটা জুড়ে ছিলেন তা বলার অপেক্ষা রাখে না।

বলিউড গায়কের অকাল মৃত্যুর পর যেন স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ।তিনি সকলের কাছে তার অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়।’হাম দিল দে চুকে সনম’ ছবিতে প্রথম প্লেব্যাক সিঙ্গার হিসেবে বলিউডে পা রাখেন তিনি। শুধু তো হিন্দি গান নয়। ভাষার বিভেদ ঘুচিয়ে তামিল, কন্নড়, তেলুগু, বাংলা, মরাঠি ভাষাতেও গান গেয়েছিলেন কেকে। সেই মানুষটা এমন আচমকা মৃত্যুতে অনুরাগীরা তো বটেই, শোকে আচ্ছন্ন হয়ে রয়েছেন শিল্পীরাও।

আরও পড়ুন :  দেওয়ালে হাত ঠেকিয়ে হেঁটেছেন হয়তো।কিন্তু এবার দেওয়ালে পা ঠেকিয়ে হাটলেন এক ব‍্যাক্তি! দেখে নিন মজার সেই ভাইরাল ভিডিও।

একাধিক গান গেয়েছেন কেকে। তাঁর আবেগি কন্ঠে মুগ্ধ হয়েছেন সঙ্গীত প্রেমীরা। কিন্তু দুঃখের বিষয় হল তিনি আর নেই। গত ৩১ শে মে তিনি প্রয়াত হয়েছেন। তার গানগুলো আজীবন থেকে যাবে ভক্তদের মনের মধ্যে৷এখনো তাঁর মৃত্যুর শোক পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি অনুরাগীরা। অনেকেই গান গেয়ে বা কেকের গাওয়া গান শেয়ার করে তাঁকে শ্রদ্ধা জানাচ্ছেন।

সম্প্রতি কেকের গান গাইছেন এমন এক ব্যক্তির ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি ট্রেনে কেকের একটি জনপ্রিয় ‘খাব খায়ালো মে সোচা না থা’ গানটি অসাধারণ সুরে গাইছেন।ওই ব্যক্তির হাতে একটি ডায়েরীও ছিল।ট্রেনের কামড়ায় দাঁড়িয়ে গান গাইছেন।তার গানের এই সম্পূর্ণ মুহূর্তটি এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি শেয়ার হতেই নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।ভিডিওটিতে ওই ব্যক্তির অসাধারণ গান শুনে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই ব্যক্তির দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

এই ভিডিওটি বাংলার খবর সবার খবর ফেসবুক পেজে আপলোড করা হয়েছে।এই ভিডিওটি বহু মানুষ দেখেছেন এবং আনন্দ উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষ লাইক করেছেন এবং বহু মানুষ কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এমনকি অনেকে এই ভিডিওটি শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

Related Articles

Back to top button