নিউজ

করোনা আবহে রাজভবনে আজ শপথগ্রহণ, রাজ্যের তৃতীয়বারের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

Marota Banerjee, the third Chief Minister of the state, was sworn in at Raj Bhavan in Corona today.

বুধবার সকালে রাজভবনে আয়োজিত হতে চলেছে অনাড়ম্বর শপথগ্রহণ অনুষ্ঠান। আজ সকাল ১০টা ২৫-এ কালীঘাটের বাড়ি থেকে রাজভবনের উদ্দেশে রওনা দেবেন তৃণমূল নেত্রী।তাঁর সঙ্গে থাকবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ভোটকুশলী প্রশান্ত কিশোর এবং ফিরহাদ হাকিম। সকাল ১০.৪৫ নাগাদ একাই শপথ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর শপথগ্রহণের পরে রাজভবনে একটি চা-চক্রের আয়োজন করা হয়েছে। তা সেরে সকাল সাড়ে এগারোটা নাগাদ নবান্নে পৌঁছবেন মুখ্যমন্ত্রী। সেখানে তাঁকে গার্ড অব অনার দেওয়া হবে। যে অনুষ্ঠানে থাকবেন মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব।

আরও পড়ুন :  কোন কোন গাড়িতে বিপুল ডিসকাউন্ট দিচ্ছে Maruti ! এক নজরে দেখেনিন

 

রাজভবনে শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকাও যথেষ্ট সংক্ষিপ্ত। বুধবারের শপথগ্রহণ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুকে, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী, কংগ্রেস সাংসদ প্রদীপ ভট্টাচার্য এবং বিধানসভার সদ্য প্রাক্তন বিরোধী দলনেতা আব্দুল মান্নান।বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি দলের প্রাক্তন নেতা মনোজ টিপ্পাকে।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় এবং কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি রাজেশ বিন্দালকে। শপথগ্রহণ অনুষ্ঠানে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে থাকবেন পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, সুব্রত বক্সী, ফিরহাদ হাকিম, সুদীপ বন্দ্যোপাধ্যায় ও অভিনেতা দেব।তৃণমূল সূত্রে খবর করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ২১ শে জুলাই ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিজয় উৎসব পালন করা হবে।সেখানে দেশের বিজেপি বিরোধী সব দলের নেতৃত্বকে আমন্ত্রণ করার পরিকল্পনা রয়েছে তৃনমূল নেতৃত্বের।

Related Articles

Back to top button