মাত্র ১.৫ লক্ষ টাকায় স্বপ্ন পূরণ, Maruti Brezza ZXI Plus বাড়ি নিয়ে আসতে পারবেন

মাত্র ১.৫ লক্ষ টাকায় স্বপ্ন পূরণ, Maruti Brezza ZXI Plus বাড়ি নিয়ে আসতে পারবেন

নিজের জন্য একটা গাড়ি কেনার স্বপ্ন সবাই দেখেন। কিন্তু বর্তমান পরিস্থিতির কারনে সেই স্বপ্ন অধরাই থেকে যায়। দিন দিন যে হারে গাড়ির দাম বাড়ছে তাতে গাড়ি কেনার ইচ্ছে থাকলেও উপায় হয় না। মধ্যবিত্তের কাছে গাড়ি কেনা যেন দুঃসাধ্য ব্যাপার হয়ে উঠেছে। এমনিতেই নিত্য প্রয়োজনীয় জিনিসের দামের কারনে মধ্যবিত্তের নাজেহাল অবস্থা। তার উপরে গাড়ি কেনার স্বপ্ন দেখাও যেন তাদের কাছে অপরাধ।

তবে গাড়ির দাম যতই হোক না কেন, কিন্তু গাড়ি কেনার স্বপ্ন সবাই দেখেন। আপনিও কি গাড়ি কেনার কথা ভাবছেন।তাহলে আপনার জন্য দারুন সুযোগ রয়েছে। কম বাজেটে আপনি নিজের অধরা স্বপ্ন পুরন করতে পারেন। এখন কম দামে একের পর এক কোম্পানির নতুন গাড়ি নিয়ে বাজারে আসছে।

Advertisement

এমনি একটি গাড়ি হল মারুতি সুজুকির ব্রেজা জেডএক্সআই প্লাস (Maruti Suzuki Brezza ZXI Plus) এই মডেলের টপ সেলিং ভেরিয়েন্ট। এর দাম ১২.৩০ লক্ষ টাকা (এক্স শোরুম) এবং ম্যানুয়াল পেট্রোল ভেরিয়েন্টের 19.89 kmpl পর্যন্ত দুর্দান্ত মাইলেজ দিয়ে থাকে । গত মাসে ১৫ হাজারের বেশি বিক্রি হয়েছে এই মডেলটি। মারুতির এই মডেল পুজোর মরশুমে কিনতে চাইলে আপনার জন্য অবিশ্বাস্য অফার রয়েছে।

মারুতি সুজুকির ব্রেজা জেডএক্সআই ভেরিয়েন্ট

মারুতি সুজুকির ব্রেজা জেডএক্সআই ভেরিয়েন্টের এক্স শোরুম দাম ১০.৮৭ লক্ষ টাকা । এর অন-রোড প্রাইস ১২,৩০,৪২৯ টাকা । আপনি যদি ব্রেজা ডেজএক্সআই মডেলের জন্য ১ লক্ষ ৫০ হাজার টাকা ডাউনপেমেন্ট (অন রোডের সঙ্গে প্রসেসিং ফি ও আগের মাসের ইএমআই) করে ফাইন্যান্সে গাড়ি নিতে পারবেন।সেক্ষেত্রে ৯ শতাংশ সুদ দিতে হতে পারে। এরপর কার দেখো ইএমআই ক্যালকুলেটার অনুযায়ী ১০,৮০,৪২৯ টাকার কার লোন পেয়ে যাবেন।

মান্থলি ইএমআই কত দিতে হবে?

আপনাকে ৫ বছরের জন্য প্রতি মাসে ২২,৪২৮ টাকা ইএমআই দিতে হবে। মারুতি সুজুকি ব্রেজা জেডএক্সআই ভেরিয়েন্টকে ফাইন্যাল করালে আপনাকে ৫ বছরে ২.৬৫ লক্ষ টাকা সুদ হিসেবে দিতে হবে।

মারুতি সুজুকি ব্রেজা জেডএক্সআই প্লাস

এর এক্স শোরুম দাম ১২.৩০ লক্ষ টাকা । এই ভেরিয়েন্টের অন রোড দাম ১৩,৯০,৭১৭ টাকা। ব্রেজা জেডএক্সআই প্লাস ভেরিয়েন্ট দেড় লক্ষ টাকা ডাউন পেমেন্ট দিয়ে ফাইন্যান্সে করালে কার দেখো ইএমআই ক্যালকুলেটার অনুযায়ী আপনি ১২,৪০,৭১৭ টাকা লোন পেয়ে যাবেন।

সুদের হার ৯ শতাংশ হলে আগামী ৫ বছরের জন্য প্রতি মাসে ২৫,৭৫৫ টাকা ইএমআই দিতে হবে । মারুতি ব্রেজার টপ সেলিং ভেরিয়েন্ট জেডএক্সআই প্লাস ভেরিয়েন্ট লোনে নিলে ৫ বছরে ৩ লক্ষ টাকা বেশি সুদ হিসেবে দিতে হবে ।

আপনিও যদি একটি চার চাকার স্বপ্ন দেখে থাকেন, তাহলে সেই স্বপ্নকে এবার পুরন করতে পারেন। আপনার চার চাকা গাড়ি কেনার অধরা স্বপ্ন আর অধরা থাকবে না। ব্রেজা ডেজএক্সআই মডেলটি ১ লক্ষ ৫০ হাজার টাকা ডাউনপেমেন্ট করে ফাইন্যান্সে গাড়িটি কিনে নিতে পারেন।

Advertisement

Taj Mira

Hello! আমি তাজ মিরা সকালের বার্তা নিউজ পোর্টালে আমি আপনাদের জন্য অটোকার লাইফ স্টাইল ইত্যাদি সম্পর্কে লিখে থাকে যেগুলো আপনাদের কাজে আসতে পারে ইনফরমেশন জানার জন্য। যদি আমার লেখাগুলো ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন।

Related Articles