অটোকার

Maruti Ertiga VXI CNG গাড়ি মাত্র ৭০ হাজার টাকা দিয়ে বাড়ি আনুন

Maruti Ertiga VXI CNG: বর্তমান সময়ে পেট্রোলে গাড়ি চালানো বেশ ব্যয়বহুল ব্যাপার।সারা দেশেই পেট্রোলের দাম ১০৫-১১৫ টাকা।এমন পরিস্থিতিতে অনেকেই আগের তুলনায় আরও বেশি করে মাইলেজ দেয় এমন গাড়ি কেনার কথা ভাবছেন।লোকে এমন গাড়ি চাইছেন, যার মাইলেজ যেমন দুর্দান্ত হবে, তেমনি দামও সেগমেন্টের অন্যান্য গাড়ির তুলনায় কম হবে।তাহলে চিন্তার কোন কারন নেই, মারুতি সুজুকি এরটিগা কিনতে পারেন।

বর্তমানে মারুতি সুজুকি এরটিগা গাড়ির চাহিদা ভাল বাজারে।মারুতি সুজুকি এরটিগা (Maruti Suzuki Ertiga) দেশের অন্যতম জনপ্রিয় গাড়ি। আর তা হবে নাই বা কেন। মোটামুটি সাধ্যের মধ্যেই বড় গাড়ির ফিল।তার পাশাপাশি জ্বালানি খরচের দিক থেকেও এরটিগা যথেষ্ট সাশ্রয়ী।সঠিক অফার কাজে লাগালে ৭০ হাজার টাকার ডাউন পেমেন্ট দিয়েই গাড়িটি কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে প্রতি মাসে কত টাকা EMI দিতে হবে? এক নজরে বিস্তারিত জেনে নিন।

আরও পড়ুন :  বৈদ্যুতিক গাড়ি নির্মাতা BattRE নয়া মেড-ইন ইন্ডিয়া ইলেকট্রিক স্কুটার Storie নিয়ে এল বাজারে, যার ভর্তুকি দেবে কেন্দ্র

গাড়িটির দামঃ-

Maruti Ertiga VXI CNG-র দাম ১০.৪৪ লক্ষ টাকা (এক্স-শোরুম)। যদি ৭০ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কেনেন, সেক্ষেত্রে ৮% সুদ অনুযায়ী, ৫ বছর ধরে প্রতি মাসে আপনার EMI পড়বে ২১,৯৩৫ টাকা করে। ৫ বছরে এর জন্য ২,৩৪,৩০০ টাকা বেশি দিতে হবে আপনাকে।Maruti Ertiga VXI CNG কেনার সময়ে লোন, ডাউন পেমেন্ট এবং সুদের হার আপনার ব্যাঙ্কিং এবং CIBIL স্কোরের উপর নির্ভর করবে।

এই গাড়িটির ইঞ্জিনঃ-

1.5 লিটার পেট্রল ইঞ্জিনে পাওয়া যাবে নতুন Maruti Suzuki Ertiga গাড়িটি।এর CNG ভেরিয়েন্টটি 92PS পাওয়ার এবং 122Nm টর্ক জেনারেট করে। এই CNG ভেরিয়েন্ট শুধুমাত্র একটি VXI মডেলে পাওয়া যায়।

গাড়িটির ফিচার্সঃ-

Maruti Ertiga VXI CNG গাড়িতে একটি ৭-ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, এলইডি টেইল ল্যাম্প, ফগ ল্যাম্প, প্রজেক্টর হেডল্যাম্প, ভেন্টিলেটেড ফ্রন্ট কাপ হোল্ডার, অটো ক্লাইমেট কন্ট্রোল, অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (ABS), ইলেকট্রনিক ব্লেকফোর্স ডিস্ট্রিবিউশন (EBD), পিছনের সিটের জন্য এসি ভেন্টের মতো আপমার্কেট ফিচার্স আছে। সেই সঙ্গে রিভার্স পার্কিং সেন্সরের মত ফিচার্সও রয়েছে।এছাড়াও গাড়িতে এই রয়েছে ৬০ লিটার ক্ষমতার সিএনজি ফুয়েল ট্যাঙ্ক।

আপনিও যদি নতুন গাড়ি কেনার কথা ভেবে থাকেন তাহলে এই Maruti Ertiga VXI CNG গাড়িটি খুব ভাল অপশন হতে পারে আপনার জন্য।মাত্র ৭০ হাজার টাকার ডাউন পেমেন্ট দিয়েই গাড়িটি কিনতে পারবেন।

Related Articles

Back to top button