ভাইরালভিডিও

মাতৃস্নেহ একেই বলে! ছেলেকে কোলে নিয়ে ট্রেনে গান গেয়ে ভিক্ষা করছেন অসহায় মা, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রায় প্রতিদিনই নানা ভাইরাল ভিডিয়ো আমাদের চোখে পড়ে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

করোনা ভাইরাসের কারনে প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কেটেছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থাও ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছিল।তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ার পর থেকে ইউটিউবের নানা হাস্যকর, মজার ভিডিও মানুষের জন্য যেন অক্সিজেন বহন করে নিয়ে এসেছে। এই সব ভিডিও কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে। আবার কেউ উৎসাহিত হয়ে নতুন করে কিছু শুরু করার কথা ভাবছে।

আরও পড়ুন :  অবাক কান্ড ! একাদশীর ব্রতে নাকি গরুর গোবর খান, দেখুন সেই ভিডিও

সোশ্যাল মিডিয়ায় খুদে থেকে শুরু করে বড়োদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এই সকল মুহূর্তগুলোতে দেখা যায় কখনো কখনো খুদেরা আপন মনে খেলা করছে, আবার কখনো দুষ্টু মিষ্টি ভঙ্গিমায় নাচানাচি করছে। আবার কেউ গান করছে।বড়োদেরও নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে কেউ আবার রাতারাতি স্টার হয়ে যায়। ছোট ছোট খুদে থেকে বড়োদের এই সকল দুষ্টু মিষ্টি মুহূর্তগুলি দেখে বেশ মুগ্ধতা প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

ইদানীং সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মায়ের কোলে রয়েছে এই খুদে ছেলে। এই খুদে ছেলেকে নিয়ে এই মহিলা ট্রেনে রোজ গান গেয়ে ভিক্ষা করে।শিশুটি মায়ের কোলে ঘুমিয়ে রয়েছে। ট্রেনের কামরায় ঘুরে ঘুরে খুদেকে কোলে নিয়ে গান করছে মহিলা।গানের সঙ্গে সঙ্গে হাতে, এক বিশেষ যন্ত্র বাজাচ্ছে তিনি। ট্রেনের যাত্রীরা তার গানগুলি বেশ উপভোগ করছে।বেশ সুরেলা কণ্ঠে গান একের পর এক মিষ্টি গান গেয়ে চলেছে সে।

এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠছে (Viral Video) সোশ্যাল মিডিয়ায়।প্রত্যেকটি মানুষের মনের মনিকোঠায় ছুঁয়ে গেছে মহিলার এই গান।মহিলার এই ভিডিওটি দেখে অনেকেই প্রশংসা করেছেন। পাশাপাশি লাইক কমেন্ট করে নিজেদের মতামত প্রকাশ করেছেন অনেকে।দর্শকরা কমেন্টে তাঁদের মুগ্ধতা জানিয়েছেন।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো দেশকাল সীমানার বাইরে পৌঁছে যায়।

Related Articles

Back to top button