Advertisement
বিনোদন

Mera Baap Teri Mausi Watch Online: যৌনতায় ঠাসা মিষ্টি বসু ও রাজসী ভার্মার নতুন ঘাম ঝরানো ওয়েব সিরিজ ‘Mera Baap Teri Mausi’

সেই সময় এই ওটিটি প্লাটফর্মই ছিল সিনেমা প্রেমীদের একমাত্র আনন্দের জায়গা।বর্তমানে ওটিটির জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া।

Mera Baap Teri Mausi Watch Online: বিগত দুবছর ধরে মানুষ সিনেমা ছাড়াও ওটিটি প্লাটফর্মের দিকে বেশি ঝুঁকছে।তার একটা বিরাট কারণ করোনা পরিস্থিতি। এই পরিস্থিতিতে সমস্ত সিনেমাহল গুলো বন্ধ ছিল।তাই নতুন সিনেমা দেখার ইচ্ছে হলেও তা কেউ পূরণ করতে পারছিলেন না। সেই সময় এই ওটিটি প্লাটফর্মই ছিল সিনেমা প্রেমীদের একমাত্র আনন্দের জায়গা।বর্তমানে ওটিটির জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া।

Advertisement

আজকাল মানুষ থিয়েটারে যাওয়ার চেয়ে ওটিটি প্ল্যাটফর্মেই সিনেমা দেখতে বেশি পছন্দ করে। কারণ ওটিটি প্ল্যাটফর্মে, আপনি যে কোনও জায়গায়, যে কোনও সময় সাম্প্রতিক সিনেমা এবং ওয়েব সিরিজ দেখতে পারেন। (Mera Baap Teri Mausi Watch Online) মানুষ ওটিটি প্ল্যাটফর্মটিকেও বেশি পছন্দ করছে কারণ সেন্সর বোর্ডের কাঁচি এখানে কাজ করে না।প্ল্যাটফর্মগুলি নিত্য নতুন ঘাম ঝরানো কনটেন্ট নিয়ে এসে নেটিজেনদের মন জয় করে নিচ্ছে।

Advertisement

এখন তো ওটিটির যুগ।তাই প্রতিদিন একটু ওয়েব সিরিজ না দেখলে কি চলে। মাঝে মধ্যে আবার ঘাম ঝরানো কিছু সিরিজ দেখতেও ইচ্ছে করে। এখন এমনিতেই অ্যাডাল্ট ওয়েব সিরিজের বাজার রমরমা। দর্শকদের চাহিদার উপর নির্ভর করেই তৈরি হয় সিরিজের গল্প।আর ওয়েব সিরিজ মানেই রয়েছে বেশ কিছু ‘হট সিন’।যা দর্শকদের ঘাম ঝরাতে বাধ্য।তবে এই ওয়েব সিরিজগুলো মাঝে মধ্যেই আপত্তিকর ভাষা এবং দৃশ্যের জন্য আবার নানা রকম বিতর্কের মুখেও পরে।

আরও পড়ুন :  ভিডিওটিতে কঙ্গনা শর্মা নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন, পরিবারের সামনে ভুল করেও ক্লিক করবেন না
Advertisement

 

Advertisement
View this post on Instagram

 

A post shared by Digi Movieplex (@digimovieplex)


অ্যাডাল্ট সিরিজের দিক থেকে এখন সারা দেশে নাম করেছে উল্লু, কোকু, প্রাইমশট সহ বেশ কয়েকটি প্ল্যাটফর্ম।তাদের থেকেই কার্যত অনুপ্রাণিত হয়ে বেশ কিছু ছোট ওয়েবসাইট ও অ্যাপ এখন জমজমাট অ্যাডাল্ট সিরিজ গল্প বানাচ্ছে। তার মধ্যেই একটা হচ্ছে ডিজিমুভিপ্লেক্স (Digi Movieplex) অ্যাপ৷এই অ্যাপের মাধ্যমে বেশ কিছু রসালো ও ঘাম ঝরানো সিরিজের দেখা পাওয়া যাচ্ছে। তার মধ্যেই নতুন একটা ঘাম ঝরানো সিরিজ হলো ‘মেরা বাপ তেরি মসি'(Mera Baap Teri Mausi Watch Online)।

এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি বসু ( Misti Basu ) ও রাজসী ভার্মা (Rajsi Verma)। তাদের দুজনের শরীরের উষ্ণতায় কার্যত লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে (Mera Baap Teri Mausi Watch Online)। গল্প অনুযায়ী মিষ্টি ও তার স্বামী গ্রামের বাড়িতে থাকেন। তার বয়স্ক শশুর তাদের সাথেই থাকেন। তার শশুর একা থাকার জন্য এক সময় তার নিজের ছেলের বৌয়ের দিকে নজর দিতে থাকে। সে রাতে লুকিয়ে লুকিয়ে ছেলে ও ছেলে বৌয়ের শারীরিক মিলন দেখে ও আনন্দ উপভোগ করে।

তবে এক সময় তার ছেলে সব জেনে যায়। যে কারণে (Mera Baap Teri Mausi webseries) মিষ্টির মাসিকে তাদের বাড়িতে তারা নিয়ে আসে। তার মাসির চরিত্রেই অভিনয় করছে রাজসী ভার্মা। মিষ্টির শশুরের সাথেই এবার তার মাসির সম্পর্ক তৈরী হবে কি?তা জানতে হলে অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখতে হবে।’মেরা বাপ তেরি মসি’ সিরিজটি দেখলেই এর পরের কাহিনি জানতে পারবেন।

গত ২২ সে জুলাই দুটি এপিসোডের ‘মেরা বাপ তেরি মসি’ সিরিজটি রিলিজ হয়েছে (Mera Baap Teri Mausi Watch Online)। আপনারা তাড়াতাড়ি ডিজিমুভিপ্লেক্স অ্যাপের সাবস্ক্রিপশন নিয়ে নিন। তাহলেই এই সিরিজটি দেখতে পারবেন। তাই আর সময় নষ্ট না করে তাড়াতাড়ি দেখে দিন এই ওয়েব সিরিজটি।তবে ভুল করেও পরিবারের সামনে এই সিরিজটি দেখনেন না।

Related Articles

Back to top button