বিনোদনভাইরালভিডিও

হানিমুনে গিয়ে রোম্যান্টিক মুডে মিঠাইয়ের সঙ্গে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলেন সিদ্ধার্থ, ভিডিও তুমুল ভাইরাল

বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অন্যতম ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’ (Mithai)। যা দীর্ঘ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় নিজের স্থান প্রথমে ধরে রেখেছে। সন্ধ্যা নামলেই প্রত্যেক দর্শকদের ঘরে ঘরে হাজির হয়ে যায় মোদক পরিবার। মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত রায় (Adrit Roy) এখন বাংলার ঘরে ঘরে ক্রাশে পরিণত হয়েছেন।সিড মিঠাইয়ের জুটি দারুণ পছন্দ করেন দর্শক। তাঁদের সাথে অবশ্য ধারাবাহিকের পার্শ্ব চরিত্রগুলিও সমান জনপ্রিয় ( Honeymoon Siddharth with Mithai )।

ধারাবাহিকে একের পর এক ট্যুইস্ট আসতে দেখে দর্শকরা ভীষণ খুশি হন। অনেক ঝড় ঝাপটা কাটিয়ে অবশেষে মিঠাইকে নিজের স্ত্রী হিসাবে মেনে নিয়েছে উচ্ছেবাবু। আস্তে আস্তে মিঠাই এর ওপর জন্মাচ্ছে দায়িত্ববোধ, মিঠাইয়ের প্রতি কেয়ার দিন দিন বেড়েই চলেছে তাঁর। সম্প্রতি ধারাবাহিকে এখন মিঠাই আর সিদ্ধার্থ মিলে ওমি এবং পিসেমশাই সব পর্দা ফাঁস করে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু অনেক চেষ্টা করেও সম্ভব হচ্ছে না এটা।

রকস্টার যে সিদ্ধাৰ্থ এইটা একমাত্র মিঠাই এবং পুলিশ দাদাই জানে। তবে এটা এবার মোদক পরিবারের কেউ সেটা জানত না। কিন্তু কিছুতেই যতক্ষণ না ওমি এবং পিসেমশাই এর সব দোষ সামনে আনতে পারা যাচ্ছে ততক্ষণ এইটা বাড়িতে জানানো ঠিক হবে না বলে মনে হয়েছে সিদ্ধার্থের। তবে এবার ওমি এবং পিসেমশাই এর সব দোষ বাইরে নিয়ে এসেছে সিদ্ধার্থ, মিঠাই এবং রুদ্র।আর মোদক পরিবারের সবাই জানতে পেরেছে যে রকস্টার আসলে সিদ্ধার্থ।

আরও পড়ুন :  OMG ! বিশালাকার দুটি পাইথনকে কাঁধে নিয়ে তুমুল নাচ যুবকের, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই মিঠাই ধারাবাহিক নিয়ে নানা ভিডিও ভাইরাল হতে থাকে। এই ধারাবাহিকের প্রতি যেন এক অন্য রকমের টান ভক্তদের।সম্প্রতি এই ধারাবাহিকের কিছু মাস পুরনো একটি বিশেষ মুহূর্তের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। কিছু সপ্তাহ আগেই দেখা গেছিল দাদু দিদার সাথে পাহাড়ে হানিমুনে গিয়েছিল মিঠাই এবং সিদ্ধার্থ। সকলেই ব্যাগ পত্র গুছিয়ে সকালবেলা মিঠাই সিদ্ধার্থ আর দাদু দিদা দার্জিলিঙে চলে যায়।

দার্জিলিঙে গিয়েই সুন্দর পাহাড় দেখে মিঠাইয়ের মন ভরে যায়। এদিকে সিদ্ধার্থ অনুভব করতে পারে যে সে মিঠাই কে কতটা ভালোবাসতে শুরু করেছে। এমনকি নিজের অজান্তে সিদ্ধার্থ মিঠাইকে গানও শোনায়। আর মিঠাই এর হাত ধরে পাহাড়ের রাস্তায় হাঁটে সিদ্ধার্থ। এর পরে সিদ্ধার্থকে না বলে পাহাড়ের উপরে চলে যায় মিঠাই। সেখানে গিয়ে মিঠাই রানী দুহাত ছড়িয়ে চিৎকার করে বলে আই লাভ ইউ উচ্ছেবাবু, আমিও তোমাকে অনেকটা ভালোবাসি।

অন্যদিকে সিদ্ধার্থ মিঠাইকে খোঁজার চেষ্টা করে। মিঠাইকে দেখতে না পেয়ে অস্থির হয়ে যায় সিদ্ধার্থ।তখনই সিদ্ধার্থ বুঝতে পারে মিঠাইকে ঠিক কতটা ভালোবেসে ফেলেছে সে।এরপর মিঠাইকে খুঁজে পাওয়ার পরে সিদ্ধার্থ কান্না ভরা চোখে আই লাভ ইউ বলে মিঠাইকে। তারপরে হানিমুনের রাতে মিঠাই আর সিদ্ধার্থ কাছাকাছি আসে। হানিমুনে গিয়ে এভাবেই সব দূরত্ব সরিয়ে মিঠাই আর সিদ্ধার্থ কাছাকাছি আসে।আর এখন যে তারা দুজন দুজনকে ঠিক কতটা ভালোবাসি এটা ধারাবাহিক থেকে স্পষ্ট বোঝা যায়।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটি Star Update BD নামের একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। বর্তমানে এই ভিডিও ৪৫ হাজার মানুষ দেখেছে এবং লাইক করেছে হাজারের কাছাকাছি মানুষ। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি এখন তুমুল গতিতে ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button