Advertisement
বিনোদন

Miya Biwi Aur Murder web series: MX player- এর সবচেয়ে সাহসী ঘাম ঝরানো নতুন ওয়েব সিরিজ,ভুল করেও কারো সামনে দেখবেন না

এই সময়ে দাড়িয়ে যে সমস্ত সিরিজ সবথেকে বেশি জনপ্রিয় হচ্ছে তার মধ্যে অধিকাংশই ক্রাইম থ্রিলার।আট থেকে আশি চুটিয়ে দেখছে ওয়েব সিরিজ।

Miya Biwi Aur Murder web series: বর্তমান সময়ে ওয়েব সিরিজের দুনিয়ায় যা আসছে তাইই হিট।যে কোনো OTT প্ল্যাটফর্মে এখন ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজের (Miya Biwi Aur Murder web series) একটা বিশাল জনপ্রিয়তা দেখা যাচ্ছে। এই সময়ে দাড়িয়ে যে সমস্ত সিরিজ সবথেকে বেশি জনপ্রিয় হচ্ছে তার মধ্যে অধিকাংশই ক্রাইম থ্রিলার।আট থেকে আশি চুটিয়ে দেখছে ওয়েব সিরিজ। বিশেষত ওয়েব কনটেন্ট বয়সের কোনো বাধা গন্ডি নেই। যে কেউ যখন তখন যে কোনো ভিডিও সিনেমা সিরিজ দেখতে পারে।

Advertisement

এই মুহূর্তে গুগল বা ইউটিউবে আপনি কোনো প্রাপ্তবয়স্কদের জন্য বোল্ড কনটেন্ট দেখতে পারবেন না। এক্ষেত্রে মানুষের সম্বল এখন ওয়েব সিরিজ।OTT প্ল্যাটফর্মগুলিতে একাধিক ওয়েব সিরিজ রয়েছে যেগুলি কিনা ক্রাইম থ্রিলার।আশ্রমের মত একটা ওয়েব সিরিজ আছে আবার সমান্তরের মত কিছু ওয়েব সিরিজও কিন্তু আছে। আর এবারে এই প্ল্যাটফর্মে এসে গেছে একটি নতুন ওয়েব সিরিজ।

Advertisement
আরও পড়ুন :  Mera Baap Teri Mausi Watch Online: যৌনতায় ঠাসা মিষ্টি বসু ও রাজসী ভার্মার নতুন ঘাম ঝরানো ওয়েব সিরিজ 'Mera Baap Teri Mausi'

পেশায় তিনি একজন পুলিশ অফিসার, বাড়িতে তার স্ত্রী রয়েছে। কিন্তু তারপরেও নিজের বাড়ির কাজের মেয়ের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্ক চলছে। আর অন্যদিকে তার স্ত্রীও একই কাজে লিপ্ত। অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন তার স্ত্রী।এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজিব খান্ডেলওয়াল এবং মঞ্জরী ফাডনিস। এই ওয়েব সিরিজের নাম “মিয়া বিবি অর মার্ডার” (Miya Biwi Aur Murder web series)।

Advertisement

সিরিজের নাম শুনেই যেন এক রহস্যের গন্ধ পাওয়া যাচ্ছে।এই ওয়েব সিরিজের ট্রেলার (Miya Biwi Aur Murder web series) দেখেই বোঝা যাচ্ছে এর পরতে পরতে আছে যৌনতার আভাস। পরিচালক সুনীল মঞ্চনদার পরিচালিত এই সিরিজটি MX player-এ মুক্তি পেয়েছে পয়লা জুলাই।সুনীল মঞ্চনদা এই ওয়েব সিরিজের পরিচালক।এই সিরিজে রাজিব খান্ডেলওয়াল এবং মঞ্জরী ফাডনিস সহ রুসান্ড রানা, অস্মিতা বক্সি এবং প্রসাদ খান্দেকার প্রসিদ্ধ অভিনেতারা অভিনয় করেছেন।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

এই সিরিজে রাজিব একজন পুলিশ অফিসারের (Miya Biwi Aur Murder web series) ভূমিকায় অভিনয় করছেন যেখানে তার সঙ্গে তার কাজের মেয়ের একটা সম্পর্ক চলছে। অন্যদিকে তার স্ত্রী মঞ্জরীর এক অন্য পুরুষের সাথে সম্পর্ক আছে। এই দুই সম্পর্ক নিয়েই এই সিরিজের পুরো প্লট। এই সিরিজে একটা বড় টুইস্ট তখন আসে যখন রাজীবের কাজের মেয়ে জানায় সে গর্ভবর্তী এবং সেই সন্তানের বাবা রাজিব। এখন থেকেই গল্প টুইস্ট নিতে শুরু করে।

এই ওয়েব সিরিজের ট্রেলারটি দেখেই মনে হচ্ছে এই সিরিজে অভিনেতা রাজীব খান্দেলওয়াল আরও একবার নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করতে চলেছে। ছোট ট্রেলারে তার এক্সপ্রেশন খুবই আকর্ষণীয় ছিল। পরিস্কার শব্দে বলা যেতে পারে ট্রেলারে রাজীব নিজের অ্যাক্টিঙের জাদুতে মোহিত করেছে। রাজীবের সাথে লীড রোলে মাঞ্জুরি ফার্নিসের অভিনয়ও অসাধারণ লেগেছে।

Related Articles

Back to top button