টেকনোলজি

আগামী ১৩ এপ্রিল বাজারে আসছে iQoo Neo 6 স্মার্টফোন, এতে 80W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে

mobile iqoo neo 6 to officially launch on april 13 all you need to know

নিউজ ডেস্কঃ চিনে আগামী ১৩ এপ্রিল অফিসিয়ালি লঞ্চ হতে চলেছে iQoo Neo 6 স্মার্টফোন। কিন্তু বিশ্বের অন্যান্য দেশে কবে এই iQoo Neo 6 স্মার্টফোন লঞ্চ করা হবে, সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। প্রথমেই চিনা বাজারে লঞ্চ করা হতে চলেছে এই নতুন ফোন iQoo Neo 6। ভারতের বাজারে প্রায় এক মাস আগেই এই কোম্পানির iQ00 Neo 9 Pro, যা Snapdragon 8 Gen 1 SoC যুক্ত ফোন লঞ্চ করা হয়েছিল। এই iQoo Neo 6 স্মার্টফোনের ফিচার কি হতে পারে এক নজরে দেখে নেওয়া যাক।

iQoo Neo 6 স্মার্টফোনের কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচারঃ-

এই iQoo Neo 6 স্মার্টফোনের ফিচার সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও মনে করা হচ্ছে, এই ফোন অ্যান্ড্রয়েড ১২ এবং Originos যুক্ত হতে পারে। আসন্ন এই স্মার্টফোন পাওয়া যাবে মোট তিনটি ভ্যারিয়েন্টে- 8GB RAM 128GB storage সহ ও 12GB RAM + 256GB storage সহ এবং 12GB RAM 512GB storage সহ।নতুন এই স্মার্টফোন মোট চারটি কালার অপশনে পাওয়া যাবে। এর মধ্যে একটি হল কালো এবং বাকি তিনটি হল নীল, ধূসর এবং অরেঞ্জ হিউজ রঙ।

এই iQoo Neo 6 ফোনে থাকতে পারে 6.62-inch E4 AMOLED ডিসপ্লে। এছাড়াও এই ফোনে 120Hz refresh rate থাকতে পারে।এর পাশাপাশি এই ফোনে Qualcomm’s Snapdragon 8 Gen 1 SoC থাকতে পারে। আবার হাতে আসা অন্য আর একটি রিপোর্ট অনুযায়ী iQ00 Neo 6 ফোনে Snapdragon 778G octa-core চিপসেট থাকতে পারে। iQoo Neo 6 ফোনের ক্যামেরা কেমন হবে সেই বিষয়েও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

চিনে আগামী ১৩ এপ্রিল এটি লঞ্চ করা হলেও ভারতের বাজারে করে এটি লঞ্চ করা হবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। iQoo Neo 6 ফোনের ফিচার সম্পর্কে কিছু কিছু তথ্য হাতে এলেও এর সম্পূর্ণ ফিচার সম্পর্কে কিছু জানা যায়নি। চিনা বাজারে iQoo Neo 6 ফোন প্রকাশ্যে আসার পরেই এর ফিচার সম্পর্কে পুরোপুরি তথ্য জানা যাবে। এখন শুধু ১৩ এপ্রিলের অপেক্ষা।

Related Articles

Back to top button