বিনোদন

শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করে দাদাগিরির সিজন 9 এর ট্রফি জিতে নিল বীরভূমের মঈন, তার ভিডিও ভাইরাল

জনপ্রিয় বাংলা রিয়ালিটি শো “দাদাগিরি”। এই বাংলা রিয়ালিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সৌরভ গাঙ্গুলি।ইতিমধ্যেই দাদাগিরি আনলিমিটেড-র সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) – যাত্রা শেষ হয়েছে।৫ জুন গ্র্যান্ড ফিনালের (Dailagi Grand Finale) অনুষ্ঠান নাচ গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই সব মিলিয়ে জমজমাট ছিল।বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজন হয়েছিল তারকা খচিত এই গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের।

বিভিন্ন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।এই গ্র্যান্ড ফিনালে সংক্রান্ত একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।এবারের দাদাগিরির বিজয়ী জেলা বীরভূম, দ্বিতীয় স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। বিজয়ী জেলা ২০ লক্ষ টাকা পেয়েছে।এছাড়াও একাধিক বিজ্ঞাপনদাতাদের তরফে তাদের আরও অর্থ প্রাপ্তি হয়েছে।

আরও পড়ুন :  ভুবন বাদ্যকর এবার বাপ্পি লাহিড়ী স্টাইলে নতুন গান গাইতে মুম্বাইয়ে পাড়ি দিলেন, ভাইরাল ভিডিও

শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করে চ্যাম্পিয়ান অফ দ্য চ্যাম্পিয়ান হলেন বীরভূমের মঈন। পুরস্কার স্বরূপ তিনি পেয়েছেন ফ্ল্যাট। গোটা সিজনের সর্বোচ্চ নম্বরাধিকারী পেয়েছেন একটি চার চাকা গাড়ি।এই সিজনের বিজেতা মঈন বলেছেন “দাদাগিরি চাম্পিয়ন হবার আগেও আমি যেমন ছিলাম এখনও তেমনই আছি। ফ্যানবেশে আমি বিশ্বাস করিনা,বিশ্বাস করি সাধারণ থাকা সাধারণ থেকেই যাতে অসাধারণ হওয়া যায়। যারা আমার প্রকৃত বন্ধু তাদের আশা, আকাঙ্খাকে যথেষ্ঠ মর্যাদা দেওয়া হোক।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটি Amar Birbhum নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষ দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষ লাইক করেছেন এবং বহু মানুষ কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

দাদাগিরি আনলিমিটেড-র সিজন ৯ এর মূল মন্ত্র ছিল “হাত বাড়ালেই বন্ধু হওয়া যায়”।প্রত্যেকবারের মত এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।একদিকে যেমন হাজির ছিলেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা, তেমনই রাজ্যের বিভিন্ন ক্ষেত্রের মানুষরাও এসেছিলেন।

প্রথম সিজন থেকেই ‘দাদাগিরি’র জনপ্রিয়তা ছিল নজরকাড়া। এতদিন শনি ও রবিবার ঘড়ির কাঁটা সাড়ে ৯ টার ঘর ছুঁতেই তাঁদের প্রিয় শো দেখার জন্য টিভির সামনে বসে পড়তেন সবাই । বাচ্চা থেকে বুড়ো সবার প্রিয় ছিল ‘দাদাগিরি’।এবছরের জন্য শেষ হয়ে গেল এই শো। তাই স্বাভাবিকভাবেই মন খারাপ দর্শকদের।

Related Articles

Back to top button