বিনোদন

কালো চোখের চাহনিতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন এই বাঙালি অভিনেত্রী! কে এই অভিনেত্রী দেখুন

সর্বদাই হটকে কিছু করে চলেছেন টলিপাড়ার এই সেক্সিয়েস্ট নায়িকা।সোশ্যাল মিডিয়া খুললেই তাঁর বিভিন্ন রকম হট লুক এর ফটোশুট আমাদের সামনে উঠে আসে।টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল।সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ।সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ এই টলি নায়িকা।

কিছুদিন আগে ‘বেলাশুরু’-র
‘টাপা টিনি’-র তালে নেচে মুহূর্তের মধ্যেই জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গেছেন মনামী ঘোষ।মনামী অভিনয়ের পাশাপাশি নাচটাও ভাল করেন।নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেন মনামী।এবার নিজের সোশ্যাল মিডিয়ায় আর এক ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিলেন এই অভিনেত্রী।কালো চোখের চাহনিতে শিহরণ জাগালেন মনামী ঘোষ।এত প্রাণবন্ত, প্রাণখোলা মনের মানুষ যার হাসিতেই নতুন করে প্রেমে পড়বেন আপনিও।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি শর্ট ভিডিও শেয়ার করেছেন মনামী। যেখানে মনামীকে দেখা যাচ্ছে লাল রঙের স্লিভলেস ব্লাউজ ও ধূসর রঙের সিল্কের শাড়ি পরে, খোলা চুলে, চোখে কালো কাজল দিয়ে ভক্তদের বুকে ধুকপুকানি বাড়িয়ে দিলেন মনামী।যার ব্যাকগ্রাউন্ড বাজছে তাল ছবির বিখ্যাত গান।অভিনেত্রীর এই কিলার লুকে পাগল হয়েছেন তার ভক্তরা।

তার এই ভিডিওতে লাইক ও কমেন্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা।লাইক ও কমেন্টের সংখ্যাও হু হু করে বাড়ছে।অভিনেত্রীর সেক্সি আদায় পাগল হয়েছেন সমস্ত অনুরাগীরা।বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে প্রমাণ দিচ্ছেন মনামী।শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন মনামী ঘোষ।

Related Articles

Back to top button