টেকনোলজি

ভারতে Motorola-র নয়া স্মার্টফোন Moto G82 5G আসছে ৯ জুন, দেখুন এর দাম, ক্যামেরা এবং স্পেসিফিকেশন

Moto g82 5g launch date in india:  জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা ইউরোপের মার্কেটে ইতিমধ্যেই Moto G82 5G হ্যান্ডসেটটি লঞ্চ করেছে।গ্লোবাল মার্কেটের পর এই মোটোরোলা ফোনটি এবার ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে বলে জানা যাচ্ছে। আগামী ৯ জুন এদেশে অনুষ্ঠিত হবে Moto G82 5G-এর লঞ্চ ইভেন্টটি।আগেই একটি ব্লগ পোস্টে Motorola জানিয়েছিল যত দ্রুত সম্ভব ভারতে লঞ্চ করা হবে Moto G82 5G স্মার্টফোনটি।এই ডিভাইসটি ইউরোপের মার্কেটে এসেছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 695 5G চিপসেট সহ।

Moto G82 5G ভারতের ( Moto g82 5g launch date in india ) বাজারে আগামী ৯ জুন আসছেঃ-

( Moto g82 5g launch date in india ) টিপস্টার যোগেশ ব্রার তার একটি সাম্প্রতিক টুইটে জানিয়েছেন Moto G82 5G ফোনটি আগামী ৯ জুন ভারতের বাজারে উন্মোচিত হবে।লঞ্চের পর এটি গত মার্চে লঞ্চ হওয়া পোকো এক্সও প্রো-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। উভয় স্মার্টফোনের ডিসপ্লে, প্রসেসর এবং ব্যাটারির ক্ষেত্রে একই ধরনের স্পেসিফিকেশন পরিলক্ষিত হয়।Motorola ফোনটি ইউরোপের বাজারে উপলব্ধ রয়েছে। Moto g82 5g launch date in india ভারতীয় ভ্যারিয়েন্টটি স্পেসিফিকেশনের দিক থেকে ইউরোপীয় সংস্করণের অনুরূপ হবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন :  Reliance Jio-র সক্রিয় গ্রাহকের সংখ্যা কমলো, চিন্তায় সংস্থা

Moto G82 5G এর স্পেসিফিকেশনঃ-

গ্লোবাল মার্কেটে চলতি মাসে আত্মপ্রকাশ করা Moto G82 5G-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (১,০৮০x২,৪০০পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। ( Moto g82 5g launch date in india ) এই ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত।যার সাথে ৪ জিবি এলপিডিডিআর ৪ এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ মিলবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ বাড়ানো যাবে ১ টেরাবাইট পর্যন্ত। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

Moto G82 5G-তে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। যা ৩০ ওয়াট টার্বো পাওয়ার ফার্স্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়া স্মার্টফোনটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য IP52 রেটিংযুক্ত। এতে ডুয়েল মাইক্রোফোন এবং ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার রয়েছে। ( Moto g82 5g launch date in india ) আর নিরাপত্তার জন্য Moto G82 5G তে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার অন্তর্ভুক্ত রয়েছে।

Moto G82 5G-এর ক্যামেরাঃ-

moto g82 5g camera quality
Image credit by Motorola.com

Motorola Moto G82 5G-তে ফটোগ্রাফির জন্য ব্যাক প্যানেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার উপস্থিত রয়েছে। ( Moto g82 5g launch date in india ) সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Moto G82 5G ফোনের দামঃ-

5g qualcomm
Image credit by Motorola.com

ইউরোপের মার্কেটে Moto G82 5G ফোনের দাম হল ৩২৯,৯৯ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৬০০ টাকা।তবে ভারতে এর দাম কত হতে পারে সেই বিষয়ে সংস্থার তরফে এখনও কিছু জানানো হয়নি। ( Moto g82 5g launch date in india ) ইউরোপের দেশগুলোতে Moto G82 5G ফোন পাওয়া যাচ্ছে দু’টি রঙে। এর মধ্যে একটি ধূসর, আরেকটি হল সাদা।

Related Articles

Back to top button