নিউজ

কোচবিহারের জনসভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা নরেন্দ্র মোদির

কোচবিহারের জনসভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা নরেন্দ্র মোদির

আজ কোচবিহারে নরেন্দ্র মােদি এবং কালচিনিতে নির্বাচনী জনসভায় যােগ দেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এদিন কোচবিহারের সভা থেকে রাজ্য সরকারকে পালটা তােপ দাগেন মােদী। প্রধানমন্ত্রী বলেন দিদি বলছেন BJP ভগবান নাকি, প্রথম দুটি দফায় বড় জয় পেতে চলেছে বলে আগে থেকেই বুঝে যাচ্ছে? আমি ভগবান নই, আমি মানুষ। ভগবানের আশীর্বাদে দেশের সেবায় নিয়ােজিত। তাঁর আরও সংযােজন, ময়দান ছেড়ে দিয়েছেন মমতা।মমতাকে কটাক্ষ করে নরেন্দ্র মােদি বলেন যখন আপনি ইভিএমকে খারাপ কথা বলেন, কমিশনকে খারাপ কথা বলেন, তখনই বােঝা যায়, আপনার খেলা শেষ। দিদি আপনি একটি রাজ্যের মুখ্যমন্ত্রী দুটি দফার ভােট শান্তিপূর্ণভাবে হয়ে গিয়েছে, আমিও গুজরাতের মুখ্যমন্ত্রী ছিলাম। বাংলাতে যেমন ভােট হয়েছে সেটা যদি আমার রাজ্যে হত, আমি গর্ব অনুভব করতাম।

আরও পড়ুন :  উলেন রায়ের পর ফের বিজেপি কর্মীর রহস্যজনক মৃত্যু।

 

বিজেপির র‍্যালিতে যে এতো লোক হয়, তারা নাকি টাকা নিয়ে র‍্যালিতে আসেন এমনটাই দাবি মমতার,একথাও বলেন মোদি।দর্শকদের উদ্দেশ্যে মোদি বলেন আপনারা যে আজ এখানে আসেছেন টাকা নিয়ে এসেছেন কি,আপনারাই বলুন।দিদি আপনাদের মিথ্যে অপবাদ দিচ্ছে,তাই দিদিকে আপনাদেরি শাস্তি দিতে হবে।পদ্মফুলে ভোট দিয়ে আপানারা দিদিকে সেই শাস্তি দেবেন।দিদির এই মিথ্যে আরোপ এটাই প্রমান করে যে দিদি ভোটে হেরে গেছেন।

 

দিদির তিলক লাগানো লোকেদের নিয়ে সমস্যা আছে,গেরুয়া বস্ত্র পরা লোকেদের নিয়েও দিদির সমস্যা, আর এর থেকেই বোঝা যায় আপনার হার নিশ্চিত দিদি।মোদি আর বলেন ফুটবল খেলায় যেমন গোল হয়, তেমনি আপনিও ভোটের ময়দানে গোল খাবেন।আর আপনি এই হার স্বিকার করে নিয়েছেন।কোচবিহারের সভায় বেশ কয়েকবার ‘আদরণীয় দিদি ও দিদি…’ শােনা গিয়েছে মােদীর গলায়। আর প্রতিবারই সভা সাড়া দিয়েছে হাততালিতে।মোদির কথায় বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি,দিদি এবার ভােটে হারতে চলেছেন। বাংলায় আসল পরিবর্তন চাই। এবার বাংলায় আসল পরিবর্তন আসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button