Advertisement
বিনোদন

Nikita chopra webseries: অভিনেত্রী নিকিতা চোপড়া লজ্জার সমস্ত সীমা ছাড়িয়ে গেছেন , ভুলেও পরিবারের সামনে দেখবেন না এই সিরিজগুলি

এই কলা কুশলীদের কারনেই একের পর এক হট ও যৌনতায় পরিপূর্ণ সিরিজ এখন সবাই দেখতে পারেন।

Nikita chopra webseries: বর্তমান ওটিটি যুগে এখন অগাধ যৌনতা দেখা যায়।ওয়েব সিরিজের ফলে দর্শকদের কাছে অনেক নতুন নতুন কলা-কুশলিরা পরিচয় পেয়েছে। আবার এমন অনেকেই আছে যারা আগে থেকেই পরিচিত ছিলেন। ওয়েব সিরিজগুলির গল্প কিংবা কলাকুশলীদের সবাই পছন্দ করেন।এই কলা কুশলীদের কারনেই একের পর এক হট ও যৌনতায় পরিপূর্ণ সিরিজ এখন সবাই দেখতে পারেন।

Advertisement

ওয়েব সিরিজগুলির মধ্যে বিশেষ করে অ্যাডাল্ট সিরিজগুলি দর্শকেরা বেশি পছন্দ করে।এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের জন্য এখন নায়িকাদের কদর সব থেকে বেশি(Nikita chopra webseries)।বিভিন্ন ওটিটি প্লাটফর্ম যেমন উল্লু, নেটফ্লিক্স, হইচই,এমএক্স প্লেয়ার, প্রাইম শর্টস প্রভৃতি প্ল্যাটফর্মগুলি অ্যাডাল্ট সিরিজের জন্য বেশ জনপ্রিয় হয়েছে।প্রায় প্রতিদিনই এই প্ল্যাটফর্মগুলি থেকে বিভিন্ন সিরিজ রিলিজ করা হয়।

Advertisement

এই সিরিজগুলি বিভিন্ন এপিসোডে ও বিভিন্ন সিজিনে রিলিজ করা হয়। সিরিজগুলি সকলে এতটায় পছন্দ করেন যে সকলে পরবর্তী পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন।কিছু কিছু ওয়েব সিরিজে এমন অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়, যা পরিবারের সকলের সঙ্গে বসে দেখার মত নয়। আবার কিছু ওয়েব সিরিজ প্রথম থেকে শেষ পর্যন্ত চরম সাসপেন্সে দর্শকদের মাতিয়ে রাখে।

আরও পড়ুন :  Solanki Roy: খোলামেলা পোশাকে আদরের খড়িকে(শোলাঙ্কি) মেনেই নিতে পারছে না তার দর্শকরা? বিকিনি টপে স্পষ্ট শোলাঙ্কির ক্লিভেজ-পেট
Advertisement

এই ওয়েব সিরিজের দুনিয়ার এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নিকিতা চোপড়া (Nikita chopra webseries)।তার ক্যারিয়ারের শুরুটা টিভি শো দিয়ে হলেও বর্তমানে তিনি একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজে কাজ করছেন।তিনি টেলিভিশনে প্রচুর কাজ করলেও এই অ্যাডাল্ট সিরিজে তার অভিনয় চোখে পরার মতো।এই অভিনেত্রী বর্তমানে একজন অত্যন্ত সুপরিচিত মডেল।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং সংখ্যা কিছু কম নেই।এই অভিনেত্রীর শরীরী ভাঁজের মাদকতায় মাতাল লক্ষ লক্ষ নেটবাসী।এই অভিনেত্রী কয়েকটি ওয়েব সিরিজে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন।যা পুরুষদের রাতের ঘুম কাড়তে বাধ্য।নিকিতা চোপড়া অভিনীত (Nikita chopra webseries) অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি কি কি দেখে নিন।

১)খুল যা যা সিম সিম

উল্লু অ্যাপে প্রকাশিত নিকিতা চোপড়ার সবচেয়ে বিখ্যাত ওয়েব সিরিজ হল ‘খুল যা সিম সিম’।এটি নিকিতা চোপড়ার প্রথম অভিনীত ওয়েব সিরিজ।তবে দর্শকদের মন পেতে বেশি সময় লাগেনি তার।এতে সিমরানের ভূমিকায় অভিনয় করেছিলেন নিকিতা।এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় সদ্য বিবাহিত সিমরানের জীবন নিয়ে। বিয়ের প্রথম দিনেই সিমরান জানতে পারে তার স্বামীর যৌন সমস্যা রয়েছে।

সেই কারণে সে স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। তবে তার সৌন্দর্যে অভিভূত হয়ে গ্রামের সব পুরুষেরা সিমরানের জন্য কার্যত পাগল।গ্রামের অনেকেই তার পিছনে পড়ে। (Nikita chopra webseries)তাদের মধ্যে ছিল কাটটা ভাইয়াও।কিন্তু সিমরান তার স্বামীকে ছাড়বে না কোনো দিন।এমন পরিস্থিতিতে কি করবে সে?সিমরান তার নিজের স্বামীর পাশে থাকবে কিনা সেটা জানতে অবশ্যই ওয়েব সিরিজটি দেখতে হবে।

২)হ্যালো মিনি

‘হ্যালো মিনি’ সিরিজ ব্যাপক জনপ্রিয়তায় ভরপুর একটি সিরিজ।নিকিতা চোপড়া এমএক্স প্লেয়ারের এই বিখ্যাত ওয়েব সিরিজ হ্যালো মিনিতে কাজ করেছেন। এখানে মুম্বাইতে বসবাসকারী রিভানা ব্যানার্জি নামের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। মুম্বাই এর মত শহরে একা বসবাসকারী হয়ে মেয়ে অপরিচিত একটি ব্যক্তির থেকে অনেক কাজ পায়।

এই ওয়েব সিরিজে তাকে বেশ কিছু ঘাম ঝরানো সিনেও অভিনয় করতে দেখা গেছে। সাইকোলজিকাল থ্রিলার এই সিরিজে বেশ গা ছমছমে গল্প ও সাথে এমন উষ্ণতায় পরিপূর্ণ যা আপনাদের ভালোলাগতে বাধ্য।এই ওয়েব সিরিজ নিয়ে দর্শকদের মধ্যে এখনও চর্চার শেষ নেই (Nikita chopra webseries) । তাই সময় নষ্ট না করে এমএক্স প্লেয়ারের এই সিরিজটি দেখে নিন।

Related Articles

Back to top button