বিনোদন

এই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য কেউ বিয়ে করতে চায়নি রেখাকে, রইল সেই ভিডিও

নিজের অভিনয় দক্ষতা দিয়ে আট থেকে আশি সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী রেখা। ৮০-৯০ এর দশকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকে একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন রেখা।বয়স প্রায় ৭০ ছুঁই ছুঁই। কিন্তু তাকে দেখে কে বলবে? এখনও তার সৌন্দর্যে কাবু হন যুবকরা।যেমন তার রূপের ছটা, তেমনই অতুলনীয় অভিনয়।সৌন্দৰ্য্য বা অভিনয়ের কেরামতিতে আজ কালকার দিনের অভিনেত্রীদেরও পিছনে ফেলে দেন রেখা। তিনি বরাবরই সাহসী।তাই তাকে নিয়ে চর্চারও শেষ নেই।

তাঁকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তবে তাতে কেয়ার করেন না অভিনেত্রী। নিজের মতাদর্শে জীবনযাপন করতে পছন্দ করেন বলি এভারগ্রীন বিউটি।রেখার সৌন্দর্যে এককালে অনেকেই তার প্রেমে পড়েছেন।বহু পুরুষের সঙ্গে তার নাম জড়িয়েছে।এমনকি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গেও নাম জড়ায় রেখার। তার সঙ্গে সম্পর্কের জল এতটাই গড়িয়েছিল যে তাদের নিয়ে নেটদুনিয়ায় আজও চর্চা হয়।

আরও পড়ুন :  " টুইট করলেন লেবু,লঙ্কা ঝোলানো ২০২১ এর ছবি, অমিতাভ বচ্চন " কিন্তুু কেন ? জানুন বিস্তারিত

তবে বিভিন্ন সম্পর্কে জড়ালেও কোনদিন বিয়ে করেননি অভিনেত্রী।অথচ নানান ইভেন্টে সিঁদুর পরে উপস্থিত হতে দেখা গেছে রেখাকে। কার নামে সিঁদুর পড়েন অভিনেত্রী? তা আজও কেবল রহস্য।আবার অনেকেই মনে করেন ওম পুরীর সাথে রেখার একটি সিনেমায় যৌন উস্কানিমূলক অন্তরঙ্গ দৃশ্যের জন্য আজ পর্যন্ত কেউ রেখাকে বিয়ে করেননি।আস্থা ছবিতে ওম পুরী ও রেখার কিছু সাহসী দৃশ্য এখনও সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যে ভাইরাল হয়।

১৯৯৭ সালের বাসু ভট্টাচার্য পরিচালিত “আস্থা: ইন দ্যা প্রিজন অফ স্প্রিং” সিনেমায় রেখা ও ওম পুরীর একাধিক সাহসী দৃশ্য দেখানো হয়।এই সিনেমায় রেখা একজন পতিতার ভূমিকায় অভিনয় করেছিলেন আর ওম পুরি তাঁর স্বামীর চরিত্রে। এই ছবিতে তাঁদের অভিনয় দর্শকরা বেশ প্রশংসা করেছিল।আজও এই ছবিটি ভারতীর সিনেমার ইতিহাসে চর্চিত একটি ছবি।কিন্তু পরবর্তীকালে এইসব ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে নানা গুঞ্জনের সূত্রপাতও ঘটিয়েছিল।

বর্তমানে বলিউডে তেমনভাবে রেখাকে অভিনয় করতে দেখা না গেলেও পুরোনো যুগের হিন্দি সিনেমার অন্যতম গ্ল্যামারাস নায়িকা ছিলেন রেখা।অনেক সফল অভিনেতার সাথে অভিনয় করলেও রেখা-অমিতাভ জুটি সেই সময়কার এক অন্যতম জনপ্রিয় জুটিতে পরিণত হয়েছিল। অন্যদিকে ভিলেনের চরিত্রে অভিনয় করে বলিউডে আলাদা জায়গা করে নিয়েছিলেন ওমপুরী।রেখা অভিনয় জীবনে চূড়ান্ত সাফল্য পেলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে গুঞ্জনের অন্ত নেই।

Related Articles

Back to top button