Noise Colorfit Pro 3 Alpha লঞ্চ করল নতুন স্মার্টওয়াচ ১০০টি স্পোর্টস মোড সহ, দেখে নিন এর দাম ও ফিচার

Noise Colorfit Pro 3 Alpha launches new smartwatch with 100 sports modes

নিউজ ডেস্কঃ ভারতীয় কোম্পানি Noise একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করল।অত্যাধুনিক ও দুর্দান্ত ফিচার সমৃদ্ধ এই Noise Color Fit Pro 3 Alpha স্মার্টওয়াচ।এটি পূর্বে লঞ্চ হওয়া Noise ColorFit Pro 3 এর একটি উপগ্রেড ভার্সন।এতে ভয়েস কলিং পরিষেবা, বিল্ট-ইন অ্যালেক্সা এবং ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।এর দামও রয়েছে সাধ্যের মধ্যে।তাহলে চলুন দেখে নেওয়া যাক Noise ColorFit Pro 3 আলফা স্মার্টওয়াচের দাম এবং ফিচার।

Advertisement

Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচের স্পেসিফিকেশনঃ-

Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচ ১.৬৯ ইঞ্চি কালার টাচ স্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যার সর্বোচ্চ উজ্জ্বলতা ৫০০ নিট এবং রেজোলিউশন ২৪০×২৮০ পিক্সেল।এতে ব্যবহারকারীরা ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। শুধু তাই নয় এই ঘড়িটির সাহায্যে কেউ ফোন কলের উত্তর দিতে,কন্টাক্ট লোড করতে এবং কল হিস্ট্রি দেখতে পারবেন।এর জন্য এতে বিল্ট-ইন স্টোরেজ থাকছে। এই স্টোরেজে ৮০টি গান মজুত করা সম্ভব বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। ওয়্যারেবলটিতে ১০০টি স্পোর্টস মোড রয়েছে।এমনকি ব্যবহারকারীর স্বাস্থ্যের যত্ন নেওয়ার জন্য এটিতে একাধিক স্বাস্থ্য মোড রয়েছে। এর মধ্যে রয়েছে ২৪ X ৭ হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্ট্রেস মনিটর, ফিমেল হেলথ ট্র্যাকার এবং টেম্পারেচার সেন্সর।

ইন-বিল্ট অ্যালেক্সা অ্যাসিস্ট্যান্ট এর সাথে এসেছে ঘড়িটি, যার মাধ্যমে ব্যবহারকারী এতে সেট করতে পারবেন রিমাইন্ডার,জানতে পারবেন ওয়েদার আপডেট, অর্থাৎ ব্যবহারকারীর ভয়েস কমান্ডের মাধ্যমে নিয়ন্ত্রিত হবে ঘড়িটি।ঘড়িটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ভার্সনে চালিত মোবাইলের সাথে সামঞ্জস্যপূর্ণ। এর অন্যান্য ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য স্মার্ট নোটিফিকেশন অ্যালার্ট, এসএমএস, ইমেইল, সোশ্যাল মিডিয়া অ্যাপস অ্যালার্ট ইত্যাদি।কোম্পানি দাবি করেছে যে Noise ColorFit Pro 3 আলফা স্মার্টওয়াচ এক চার্জে সাত দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।এটিকে ম্যাগনেটিক চার্জারের মাধ্যমে চার্জ দিলে মাত্র ৩০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে।এটি ৫ এটিএম রেটিং সহ এসেছে, যা জল থেকে সুরক্ষিত থাকবে।

Noise ColorFit Pro 3 Alpha স্মার্টওয়াচের দাম ও লভ্যতাঃ-

Noise ColorFit Pro 3 Alpha ঘড়িটর দাম ভারতের বাজারে ৫,৪৯৯ টাকা রাখা হয়েছে।আগামী ২৫ মার্চ বেলা ১২ টা থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে এটি কিনতে পাওয়া যাবে।আগ্রহী ক্রেতারা ব্ল্যাক, গ্রীন, গ্রে, পিঙ্ক এবং স্টিল কালার অপশনে নতুন স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন।

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles