টেকনোলজি

একেবারে জলের দরে দুটি ফোন লঞ্চ করছে নোকিয়া, একবার ফুল চার্জেই টানা ১৮ দিন চলবে

Nokia ভারতে দুটি ফোন লঞ্চ করেছে।প্রথমটি চতুর্থ প্রজন্মের Nokia 105 আরেকটি Nokia 105 plus এটি সিরিজের প্রথম প্লাস মডেল।এই দুটি ফোনই শক্তিশালী ব্যাটারি এবং দুর্দান্ত ফিচার্স সহ এসেছে।Nokia 105 এবং Nokia 105 Plus এর দাম,ফিচার এবং স্পেসিফিকেশনস কি রয়েছে দেখে নিন।

নোকিয়া ১০৫ ও নোকিয়া ১০৫ প্লাস এর স্পেসিফিকেশনসঃ-

এই নোকিয়া ১০৫ ও নোকিয়া ১০৫ প্লাস ফোন দুটির মধ্যে একাধিক সাদৃশ্য রয়েছে।এই ফোন দুটি পলিকার্বোনেট বডি, একটি T9 কীপ্যাড এবং একটি ছোট এলসিডি স্ক্রিন সহ এসেছে।ফোনগুলি মোট ২০০০টি কন্ট্যাক্টস এবং ৫০০টি এসএমএস স্টোর করে রাখতে পারে।একটি বিল্ট ইন টর্চও রয়েছে।এছাড়াও ওয়্যারলেস এফএম ও একাধিক ক্লাসিক গেমসও রয়েছে।তবে এই প্লাস মডেলে রয়েছে দুটি খুবই গুরুত্বপূর্ণ ফিচার্স।একটি বিল্ট ইন এমপিথ্রি প্লেয়ার এবং অটো কল রেকর্ডিং ফিচারও দেওয়া হয়েছে এই নোকিয়া ১০৫ প্লাস ফোনটিতে।

আরও পড়ুন :  Samsung-কে টেক্কা দিতে Motorola নিয়ে এল নতুন টাচস্ক্রিন ফোন যা ভাঁজ হয়ে ঢুকবে পকেটে

Nokia 105 এবং Nokia 105 Plus ব্যাটারিঃ-

এইচএমডি গ্লোবাল ১৮ দিনের স্ট্যান্ডবাই টাইম এবং ১২ ঘন্টা পর্যন্ত টকটাইম দেওয়া হয়েছে।এগুলি হাফ ঘন্টার মধ্যে সম্পূর্ণরূপে চার্জ হওয়ার জন্য রেট করা হয়েছে।Nokia 105 এবং Nokia 105 Plus এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি আছে।

Nokia 105 এবং Nokia 105 Plus এর দাম ও উপলব্ধতাঃ-

নোকিয়া ১০৫ ফোনটির দাম ১,২৯৯ টাকা এবং নোকিয়া ১০৫ প্লাস ফোনটির দাম ১,৩৯৯ টাকা।উভয়ই কাঠকয়লা এবং একটি বিশেষ রঙের বিকল্পে আসে। এগুলি শীঘ্রই খুচরা আউটলেট, Nokia.com বা ইকমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে।আরও ১০০ টাকায় প্লাস ভেরিয়েন্টে একটি মাইক্রোএসডি কার্ড স্লট (৩২ GB) রয়েছে।এতে রয়েছে MP3 প্লেয়ার এবং অটো-কল রেকর্ডিং।

Related Articles

Back to top button