ভাইরালভিডিও

OMG! দুর্দান্ত ভারতনাট্যম নাচ করছে দুই বছরের এক কন্যা, ভিডিও ভাইরাল

ছোট থেকে বড় এখন সকলেই সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিভা দেখাতে চলে আসে।আর এমনই একটি ছোট্ট খুদে বাচ্চার প্রতিভা এবার সবার সামনে এলো। যার প্রতিভা দেখে সকলেই অবাক।সেই ছোট্ট খুদে বাচ্চাটির নাচ দেখে সকলেই থ হয়ে গেছে।ওইটুকুনি একটা বাচ্চা, ভারতনাট্যম নাচ করছে।

সম্প্রতি একটি এক বা দু বছরের বাচ্চা মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওটিতে একটি মহিলার গলার আওয়াজ পাওয়া যাচ্ছে।ওই বাচ্চাটিকে ভারতনাট্যম নাচের সঙ্গে গান করে তাল দিচ্ছেন তিনি।সেই মহিলাটি মুখে গান করছে আর সেই শুনে শুনে ওই বাচ্চা মেয়েটিও দুর্দান্তভাবে নাচ করে যাচ্ছে।একটি হলুদ রঙের ফ্রক পড়ে পায়ে ঘুমুর লাগিয়ে নাচ করে যাচ্ছে এই ছোট্ট কন্যা।

আরও পড়ুন :  চুল সোজা করতে ব‍্যবহার করা হলো কেরোসিন ও জলন্ত দেশলাই!তারপর কি হলো ?

সে যখনই নিচে একটা করে পা ফেলছে তার নাচের সাথে কী সুন্দরী না আওয়াজ হচ্ছে।আবার কত রকমের অঙ্গিভঙ্গিমাও করছে বাচ্চা মেয়েটি।এমনকি আবার মাঝে মাঝে নিজ মুখেও পাকা বুড়িদের মতো করে গান করার চেষ্টা করছে। ভারতনাট্যম নাচ যে কতটা শক্ত তা আমরা সকলেই জানি।কিন্তু এই ছোট্ট কন্যাটিকে দেখুন ঠিক কি সুন্দর নাচের সব তার ভালো মনে রেখে ঠিক নাচ করে যাচ্ছে।

কত বড় বড় ডান্সার ভারতনাট্যম নাচ করতে গিয়ে হোঁচট খায় কিন্তু এইটুকুনি একটি বাচ্চা ঠিক কি সুন্দর হাত-পা নেড়ে নেড়ে নাচ করছে।যা পুরো অনবদ্য। তার প্রতিটি স্টেপ গানের সাথে এতটাই সামঞ্জস্যপূর্ণ যে তার পারফর্মম্যান্স যে অনবদ্য হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

এই ছোট্ট কন্যার এমন অসাধারন নাচ দেখে নেটিজেনরা পুরো অবাক।ইতিমধ্যে বহু মানুষ এই ভিডিওটি দেখেছে।ভিডিওটি সামনে আসতেই প্রচুর মানুষ বাচ্চা মেয়েটির নাচের প্রশংসা করেছেন।আর বলেছে এই ছোট্ট কন্যা একজন বিশাল বড় ডান্সার হবে বড় হয়ে।এই ভিডিওটি ভাইরাল হয়েছে MANOJ.C.. M. KUMAR নামের ইউটিউব চ্যানেলে। আপনিও ছোট্ট কন্যার এমন অসাধারন নাচের ভিডিওটি দেখে নিন।

Related Articles

Back to top button